মেইন ম্যেনু

‘আগামী নির্বাচনে অগ্রহণযোগ্য কেউ মনোনয়ন পাবে না’

আগামী সংসদ নির্বাচনে জনগণের কাছে অগ্রহণযোগ্য কোনো ব্যক্তি আওয়ামী লীগের মনোনয়ন পাবে না বলে জানিয়ে দিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। জনগণের মন জয়ে কাজ করার পরামর্শ দিয়ে তিনি বলেছেন, অনেকেই অনেক ভুল করেছেন, তাদেরকে সংশোধন হতে হবে।

বৃহস্পতিবার দুপুরে কুমিল্লার চান্দিনা মহিলা ডিগ্রি কলেজ মাঠে আয়োজিত এক সুধী সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন ওবায়দুল কাদের।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সরকারের চেয়েও জনপ্রিয় দাবি করে ওবায়দুল কাদের বলেন, ‘অনেকে আওয়ামী লীগকে পছন্দ করে না, কিন্তু শেখ হাসিনাকে পছন্দ করে। তার যোগ্য নেতৃত্বে সবক্ষেত্রে দেশ এগিয়ে যাচ্ছে। বিশ্বের ১০ জন গ্রেট লিডারের মধ্যে শেখ হাসিনা অন্যতম।

২৫ মার্চকে আন্তর্জাতিক গণহত্যা দিবস হিসেবে স্বীকৃতি দিতে জাতিসংঘের প্রতি আহ্বান জানান ওবায়দুল কাদের। দলমত নির্বেশেষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে এ বিষয়ে জোড়ালো দাবি জানানোর অনুরোধ করেন তিনি।

শিক্ষার্থীদেরকে পড়াশোনায় মহযোগী হওয়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগ নেতা বলেন, ‘শুধু পরীক্ষায় ভাল ফলাফলের জন্যই শিক্ষা নয়। শিক্ষার্থী হতে হবে জ্ঞান আহরণের জন্য। জীবনের জন্য শিক্ষা অর্জন কর, জীবিকার জন্য নয়।’

চান্দিনা উপজেলা আওয়ামীলীগ সভাপতি আইউব আলীর সভাপতিত্বে বিশেষ অতিথির হিসেবে বক্তৃতা করেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামিম, স্থানীয় সংসদ সদস্য আলী আশরাফ, চান্দিনা উপজেলা পরিষদের ভাইস চেয়ার‌্যান মোসলেহ্ উদ্দিন প্রমুখ।

সমাবেশে প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ, চান্দিনা উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা এ সময় উপস্থিত ছিলেন।