মেইন ম্যেনু

‘আগামী নির্বাচন বাংলাদেশের জন্য টার্নিং পয়েন্ট’

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে বাংলাদেশের জন্য টার্নিং পয়েন্ট। এ নির্বাচনে আওয়ামী লীগ সরকার পুনরায় নির্বাচিত হলে বাংলাদেশ হবে বিশ্বের কাছে একটি মডেল দেশ।

রোববার বেলা ১১টার দিকে দিনাজপুরের সেতাবগঞ্জ আব্দুর রৌফ চৌধুরী অডিটোরিয়ামে শুভগ্রাম বিদ্যুতায়ণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, বিএনপি ইতিমধ্যে আগামী নির্বাচনকে ঘিরে ব্যাপক ষড়যন্ত্র করার চেষ্টা করছে। তাছাড়া বিএনপি মুখে যাই বলুক তাদের অস্তিত্ব রক্ষার কারণে তারা আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই নির্বাচনে অংশ নেবে। আর নির্বাচনে অংশ না নিলে বিএনপি বিলীন হয়ে যাবে।

তিনি আরো বলেন, বর্তমান সরকার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিতে বদ্ধপরিকর। এখন মানুষ আর বিদ্যুতের পেছনে ছুটে না, বিদ্যুৎ বিভাগের লোকেরা মানুষের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছাতে কাজ করে যাচ্ছে।

পৌরসভার মেয়র আব্দুস সবুরের সভাপতিত্বে অনুষ্ঠানে দিনাজপুর পল্লী বিদ্যুত সমিতি-১ এর সিনিয়র জেনারেল ম্যানাজার কাজী মোহাম্মদ আলী, ডিজিএম মোস্তাফিজুর রহমান, এজিএম মনিমুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নইম শাহ, মো. জাফরুল্লাহ, রবিউল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মো. আফছার আলী, যুগ্ম সম্পাদক আবু তাহের মো. মামুন, মো. রমজান আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও দুপুরে বোচাগঞ্জ উপজেলা মিলনায়তনে গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টি-আর) প্রকল্পের আওতায় ৪৪টি প্রতিষ্ঠানের মাঝে অর্থ বিতরণ করেন খালিদ মাহমুদ চৌধুরী।