মেইন ম্যেনু

আগামী ১৬ নভেম্বর ঝাউডঙ্গা প্রেস ক্লাবের শুভ উদ্বোধন

একটি পূনাঙ্গ কমিটি গঠনের মধ্য দিয়ে পথ চলা শুরু হলো ঝাউডাঙ্গা প্রেস ক্লাবের। ঝাউডাঙ্গা এলাকায় জাতীয় ও স্থানীয় পত্রিকায় কর্মরত ১৪ জন সাংবাদিক কে নিয়ে শুরু হলো এ পথ চলা।

ঝাউডাঙ্গা একটি জনবহুল বানিজ্যিক এলাকা। এখানে বানিজ্যিক ব্যাংকের ৩টি শাখ আছে। দেশের স্বনামধন্য বেসরকারী সাহায্য সেচ্ছাসেবী সংগঠনের ১০ থেকে ১২ কার্যালয়। প্রতিদিন অসংখ্য ঘটনা ঘটে যায় এ এলাকায়। এলাকার বেশ কিছু তরুন উদীয়মান,শিক্ষিত,ভদ্র ও ন¤্র সাংবাদিক রয়েছে। যারা প্রতিনিয়ত এলাকার বিভিন্ন ধরনের সংবাদ প্রচার করছে তাদের সংবাদ মাধ্যম গুলোতে। ছড়িয়ে ছিটিয়ে থাকা ঐ সব সংবাদকর্মীকে নিয়েই ঝাউডাঙ্গা প্রেস ক্লাবের যাত্রা শুরু।

সভাপতি হিসেবে- একরামুল কবীর, ষ্টাফ করেসপন্ডেন্ট,আওয়ার নিউজ বিডি ডটকম ও সংবাদ প্রতিদিন, ঢাকা। সহ সভাপতি মনোরঞ্জন ঘোষ,দৈনিক কাফেলা। সাধারন সম্পাদক প্রভাষক রাশেদ রেজা তরুন,ষ্টাফ রিপোটার,দৈনিক কালের চিত্র ও দৈনিক আজকের প্রত্রিকা,ঢাকা। সহ সাধারন সম্পাদক শেখ খায়রুল ইসলাম, দৈনিক কালের চিত্র। অর্থ সম্পাদক আবুল হোসেন, দক্ষিনের মশাল, প্রচার সম্পাদক প্রভাষক শওকত হোসেন, দৈনিক যুগের বার্তা। সাংগঠনিক সম্পাদক রাজু ঘোষ, দৈনিক প্রজন্মের চত্বর। দপ্তর সম্পাদক মিলন হোসেন, দক্ষিনের মশাল। এছাড়া ডাঃ আবুল হোসেন,দৃষ্টিপাত,কামরুল ইসলাম,সাতক্ষীরা নিউজ ডটকম,জুলিফিকার রহমান,দক্ষিনের মশাল,আঃ মমিন,ক্রাইম বার্তা , জাহিদ হাসান,সাতক্ষীরা নিউজ টু ডে,ও মতিয়ার রহমান, ভোরের ডাক কে নির্বাহী সদস্য করে ১৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।

এছাড়া প্রেস ক্লাবটির প্রধান উপদেষ্টা হিসেবে সাতক্ষীর প্রেস ক্লাবে সভাপতি,দৈনিক কালের চিত্র পত্রিকার সম্পাদক মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ কে প্রধান উপদেষ্টা, দেশ টিভির জেলা প্রতিনিধি শরিফুল্লাহ কায়সার সুমন,ঝাউডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম,ঝাউডাঙ্গা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ খলিলুর রহমান,বিশিষ্ট মুক্তিযোদ্ধা ডাঃ আবুল হোসেন,বিশিষ্ট কবি ও বাংলাদেশ বেতারের নাট্যকার ডাঃ সামছুর রহমান কে নির্বাহী উপদেষ্টা করে একটি শক্তিশালী কমিটি গঠন করা হয়েছে।

এলাকার অপসাংবাদিকদের অতৎপরতা বন্ধ ও সাংবাদিকতার নামে নোংরামী এবং অশিক্ষিত সাংবাদিকদের হলুদ সাংবাদিকতা বন্ধ করে সুষ্ঠ এবং সঠিক সংবাদ পরিবেশন করার মহান ব্রত নিয়ে আগামী ১৬ নভেম্বর বিকালে শুভ উদ্বোধন ঘোষনা করা হবে।

ঝাউডাঙ্গা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ঐ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন দৈনিক কালের চিত্র পত্রিকার সম্পাদক,ঝাউডাঙ্গা প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ।

অনুষ্ঠানে এলাকার সর্বস্তরের জনসাধারন কে উপস্থিত থাকার জন্য প্রেস ক্লাবের সভাপতি একরামুল কবীর ও সাধারন সম্পাদক রাশেদ রেজা তরুন অনুরোধ জানিয়েছেন। এবং এলাকায় বিভিন্ন পত্র / পত্রিকায় কর্মকরত সকল কলম সৈনিককে ঝাউডাঙ্গা প্রেস ক্লাবের সদস্য হওযার জন্য আহবান জানানো হয়েছে।