মেইন ম্যেনু

আগৈলঝাড়ায় কৃতি ছাত্রীকে সংবর্ধনা

জাতীয় পর্যায়ে ক্যাব এ্যাওয়ার্ড অর্জন করায় সরকারিভাবে ভারতে শিক্ষা সফর শেষে নিজ এলাকায় সংবর্ধিত হয়েছে মেধাবী ছাত্রী মেহেরুন্নাহার ঐশী।

শনিবার সকালে জেলার আগৈলঝাড়া উপজেলার জবসেন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্বপ্নের গ্রাম সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সহ-সভাপতি সেলিমুজ্জামান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, শিক্ষানুরাগী সিরাজুল ইসলাম, আজিজুর রহমান বালী, এচাহাক পাইক, হাফিজুর রহমান, সাংবাদিক কে.এম. আজাদ রহমান, প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান, অর্পনা রানী হালদার প্রমূখ।

জানা গেছে, মেধাবী ছাত্রী মেহেরুন্নাহার ঐশী ২০১৪ সালের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় আগৈলঝাড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করে। একই বছর জাতীয় পর্যায়ে ক্যাব স্কাউটিং-এ শাপলা ক্যাব এ্যাওয়ার্ড অর্জন করে। ওইবছরেই প্রাথমিক শিক্ষা সপ্তাহে বরিশাল বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ ক্যাব শিশু নির্বাচিত হয়। ঐশী বাংলাদেশ শিল্পকলা একাডেমী আয়োজিত শিশু ও যুব চিত্রাঙ্কন প্রতিযোগীতায় জাতীয় পর্যায়ে সেরা দশের একজন মনোনীত হয়।

এছাড়া জেলা ও বিভাগীয় পর্যায়ে সাফল্যের জন্য একাধিক পুরস্কার লাভ করে। তার এ কৃতিত্বের জন্য বাংলাদেশ স্কাউটস-এর ব্যবস্থাপনায় চলতি বছরের ৭ এপ্রিল থেকে ১৫ এপ্রিল পর্যন্ত ভারতে শিক্ষাসফর করে ঐশী। তার (ঐশী) পিতা মো. মোস্তাফিজুর রহমান আগৈলঝাড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও মা আফরোজা আক্তার পাকুরিতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক।