মেইন ম্যেনু

‘আজ আমার বিয়ে, দুষ্টুমি করো না’

বলিউড প্রেমিক যুগল থেকে এখন নবদম্পতিতে পরিণত হয়েছেন বিপাশা বসু ও করণ সিং গ্রোভার। ধুমধামের সঙ্গে বিয়ে হলো তাদের। সংগীত পার্টি, মেহেদি অনুষ্ঠান, এরপর বিয়ে এবং সর্বশেষ বিবাহোত্তর সংবর্ধনা। সব মিলিয়ে আলোচিত এ বিয়ের আয়োজন স্মরণ রাখার মতো করেই করেন বিপাশা-করণ। ৩০শে এপ্রিল বিয়ের অনুষ্ঠান ঘরোয়াভাবে করলেও সংবর্ধনার আয়োজনটি ছিল নজরকাড়া।

বলিউডের সব নামজাদা তারকার উপস্থিতি ছিল বিপাশা-করণের সেই অনুষ্ঠানে। বিগ-বি পরিবার, সঞ্জয়ের পরিবার, রণবীর কাপুর এমনকি সালমান খানও হাজির হয়েছেন সেখানে। সংবর্ধনা অনুষ্ঠানে একে একে সব তারকার উপস্থিতি মিললো। এমন সময় এলেন বজরঙ্গী ভাইজান। এসেই বিপাশাকে তার ব্যতিক্রমী ভঙ্গিতে ডাকা শুরু করলেন সালমান। নায়িকা তখন মিডিয়াকর্মীদের সঙ্গে আলাপে ব্যস্ত। ভাইজানের ডাক শুনেই সব ছেড়ে তার কাছে চলে গেলেন বিপাশা। তখনই পুরনো দুষ্টুমি শুরু করে দিলেন ৫১ বছর বয়সী এ অভিনেতা।

সবার সামনে বিপাশা বলেও ফেলেছেন ‘সালমান, আজ আমার বিয়ে। দুষ্টুমি করো না’। সালমান কি ছাড়লেন? বিয়ের রাতেও বিপাশার সঙ্গে দুষ্টুমি শুরু করলেন তিনি। নায়িকার বিয়ের অনুষ্ঠানের ওই মুহূর্তটিই সবচেয়ে বেশি আকর্ষণীয় ছিল বলে জানা গেছে। আর গণমাধ্যম কর্মীরাও বিয়ের অনুষ্ঠানের ওই সময়টা ফ্রেমবন্দি করতে দেরি করেননি মোটেও।