মেইন ম্যেনু

আজ একসাথে ইফতার করেছেন মোস্তাফিজ-তাসকিন

আজ ছিল বাবা দিবস। বাবা দিবস নিয়ে মেতে ছিলেন অনেকেই। ফেসবুকেও নানা ধরনের পোস্ট দিয়েছেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। তবে মুসলমানদের জন্য সর্বোপরি এখন সিয়াম সাধনার মাস রমজান। সিয়াম সাধনার একটি গুরুত্বপূর্ণ অংশ হলো ইফতার। আজ এক সাথে ইফতার করেছেন মোস্তাফিজুর রহমান ‍ও তাসকিন আহমেদ।

নিজের ফেসবুক ফ্যান পেজের মাধ্যমে তাসকিন বিষয়টি জানিয়েছেন।

ভারতের আইপিএল শেষ হওয়ার পর পরই দেশে ফিরে আসেন মোস্তাফিজুর রহমান। তবে সঙ্গে নিয়ে এসেছিলেন দুটি ইনজুরি। আর এ কারণেই তিনি ফিটনেস পরীক্ষা দিয়েই নিজের বাড়িতে চলে যান বিশ্রামের জন্য। বিশ্রাম শেষে আবার এসেছেন ঢাকায়। এর পর থেকে শুরু হয়েছে তার পূনর্বাসন প্রক্রিয়া।

পুরোপুরি ফিট না থাকার কারণে চুক্তিবদ্ধ হয়েও মোস্তাফিজ খেলতে পারেন নি ডিপিএলে মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে ও ইংল্যান্ডে সাসেক্সের হয়ে।

অন্যদিকে তাসকিন আহমেদ বিশ্বকাপের মাঝামাঝি সময়ে অবৈধ বোলিং অ্যাকশনের দায়ে নিষিদ্ধ হলেও খেলছেন ডিপিএল। ডিপিএলে তার পারফরম্যান্স উল্লেখ করার মত। ডিপিএলে আবাহনী লিমিটেডের হয়ে ১৩টি ম্যাচ খেলে ২২টি উইকেট পেয়েছেন তিনি।

মোস্তাফিজের সুস্থ হতে এখনও এক মাস লাগবে বলে বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছে।

পরীক্ষা দিয়ে বোলিং অ্যাকশনের বৈধতার প্রমাণ দিতে পারলেই আবার বাংলাদেশের জাতীয় দলের হয়ে খেলতে পারবেন তাসকিন। তবে আইসিসির অধীনস্ত না এমন যেকোনো ক্রিকেট ম্যাচেই অংশ নিতে পারবেন তিনি।