মেইন ম্যেনু

আজ এতিমদের সঙ্গে ইফতার করবেন খালেদা জিয়া

প্রতি বছরের মতো এবারও পহেলা রমজানে এতিম ও আলেম-ওলামাদের সঙ্গে ইফতার করবেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

আজ রোববার (২৮ মে) বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া রমজানের প্রথম দিন এতিম-উলামা-মাশায়েখদের সম্মানে ইফতারের আয়োজন করেছেন। রাজধানীর ইস্কাটন গার্ডেনের লেডিস ক্লাবে তাদের সঙ্গে ইফতারে অংশ নেবেন তিনি।

এছাড়া বিদেশি কূটনীতিক, বিশিষ্ট নাগরিক, সাংবাদিক, বুদ্ধিজীবী, রাজনীতিবিদ ও দলীয় নেতাদের সম্মানে আরও চার দিন ইফতারের আয়োজন করছেন তিনি। সে অনুযায়ী আমন্ত্রণপত্রও পাঠানো হয়েছে।

এদিকে রমজান উপলক্ষে শনিবার এক টুইট বার্তায় খালেদা জিয়া বলেছেন, রহমতের সওগাত নিয়ে সমাগত পবিত্র রমজানের প্রারম্ভে আসুন আমরা মুনাজাত করি- অশুভর ওপর হক, ইনসাফ, সুবিচার ও ন্যায়পরায়ণতা বিজয়ী হোক।

বিএনপির গুলশান অফিস সূত্র জানায়, আজ পহেলা রমজান ইস্কাটনে লেডিস ক্লাবে এতিম ও আলেম-ওলামাদের সঙ্গে ইফতার করবেন খালেদা জিয়া। এ ছাড়া ২৯ মে কূটনীতিকদের সম্মানে রাজধানীর গুলশানের হোটেল ওয়েস্টিনে এবং বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে ৩ জুন বিএনপি নেতাদের সম্মানে ও ৪ জুন পেশাজীবী, সাংবাদিক ও বুদ্ধিজীবীদের সম্মানে এবং ৫ জুন রাজনীতিবিদদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করেছেন বিএনপির চেয়ারপারসন।

এ ছাড়া খালেদা জিয়া ৬ জুন লেডিস ক্লাবে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি), ১০ জুন মতিঝিলের হোটেল পূর্বাণীতে ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি), ১২ জুন রমনার ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন প্রাঙ্গণে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি, ১৩ জুন গুলশানের ইমানুয়েলস ব্যাঙ্কুয়েট হলে লেবার পার্টি, ১৪ জুন বসুন্ধরা আন্তর্জাতিক কনভেশন সেন্টারে মহানগর উত্তর বিএনপির ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে অংশ নেবেন।

গুলশান কার্যালয় জানায়, এর বাইরেও বিভিন্ন সংগঠনের আমন্ত্রণে ইফতার অনুষ্ঠানে অংশ নিতে পারেন খালেদা জিয়া।

এদিকে বিএনপি চেয়ারপারসন পবিত্র রমজান উপলক্ষে শনিবার দেয়া এক বাণীতে প্রতিটি মুসলমানের জীবন মঙ্গলময় হয়ে ওঠার কামনা করেছেন। গণমাধ্যমে পাঠানো বাণীতে তিনি উল্লেখ করেন, হিংসা-বিভেদ, অন্যায়, জুলুম, অবিচার এবং লোভ লালসাসহ সব ধরনের পাপকাজ থেকে বিরত থাকার এক মহান শিক্ষা দেয় মাহে রমজান। এ শিক্ষা বুকে ধারণ করে নিজেদের পবিত্র মানুষ হিসেবে গড়ে তুলতে আমাদের ব্রতী হতে হবে।






মন্তব্য চালু নেই