মেইন ম্যেনু

আজ জনপ্রিয় বলিউড অভিনেত্রী কাজলের শুভ জন্মদিন

তার কালো কালো হরিণ চোখের চাহনিতে ‘পেয়ার তো হোনা হি থা’। আর ‘দিল কেয়া কারে’ পর্দায় তাকে দেখলেই ‘কুছ কুছ হোতা হ্যায়’ তাইতো তার ‘ইশক’এ ‘ফানা’ ভক্তরা। তবে ‘দিলওয়ালে দুলহানিয়ার লে জায়েঙ্গে’ এবার ‘দিলওয়ালে’। হ্যাঁ! কাজল জীবনে ‘কাভি খুশি কাভি গাম’ এমন করেই ৪১টি বসন্ত পার করে ফেললেন ‘কুছ খাট্টি কুছ মিট্টি’ নায়িকা। আজ ৫ আগস্ট তার জন্মদিন।

কাজলকে যারা চেনেন- তারা সবাই জানেন নায়িকার একগুঁয়ে স্বভাবের কথা। ছোটবেলা থেকেই স্টারডাম, লাইট-ক্যামেরা ও অ্যাকশনের মধ্যে বড় হয়ে উঠেছেন কাজল। ক্যামেরার পিছনে দাঁড়িয়ে যখন মাকে দেখতেন শট দিতে, ততবারই নিজেকে ওই জায়গায় ভাবতেন তিনি। নায়িকা হওয়ার নেশায় স্কুলের গণ্ডিতেই বাঁধা পড়ে তার বিদ্যা।

রাহুল রাওয়ালির হাত ধরে গ্ল্যাম ওয়ার্ল্ডে পা রাখেন কাজল। ‘বেখুদি’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। তবে ‘বাজিগর’ ছবিতে বাজিটা জিতে যান তিনি, আসতে থাকে একের পর এক ছবির অফার। কাজল হয়ে ওঠেন বলিউড কুইন। সেই সঙ্গে ইন্ডাস্ট্রি পায় শাহরুখ-কাজল কেমিস্ট্রি যা এখনও হিট।

আর এই জাদুও আরও একবার ফিরছে পরিচালক রোহিত শেঠির হাত ধরে। ‘দিলওয়ালে’ ছবিতে কামব্যাক করছে রাজ-সিমরাণ জুটি। আপাতত এই ছবির শুটিংয়ের কাজে বুলগেরিয়াতে আছেন কাজল।