মেইন ম্যেনু

আজ রাতে তারাদেরও চোখ সুপারমুনে…

চাঁদের প্রেমে পঙতি লেখেননি- এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। আর সে চাঁদ যদি আকাশ থেকে তার প্রেমীদের কাছে নেমে আসে, তাহলে? তার অবর্ণনীয় রূপে মাতাল হবে পৃথিবীবাসী! জ্বি, আজ সুপারমুন। সে উজ্বল ও পূর্ণ গোলাকার রূপ ধারণ করবে। পৃথিবীর বেশ কাছেই আসবে চাঁদ- শুধু তাই নয়, আজকের চাঁদ হবে রক্তবর্ণ। আজ রাতে জ্যোৎস্নার লালিমায় প্লাবিত হবে পৃথিবী। সকলের মত সুপারমুনের দিকে নজর তারাদেরও। অর্থাৎ তারকারাও উচ্ছসিত এমন রাত নিয়ে, রক্তবর্ণ পূর্ণিমা উপভোগের কথা বললেন তারা-

ববিতা
চাঁদের রূপের রহস্যের শেষ নেই। যতবারই দেখি ততবারই মুগ্ধ হই। আর আজতো সুপারমুন। না দেখলে তো অনেক বড় কিছু মিস করে ফেলবো। সুপারমুনতো আর সচরাচর দেখা যায় না। কিছুক্ষন পরেই বাড়ির ছাদে চলে যাবো। মুগ্ধ হয়ে আজ তার রূপের যাদু দেখবো।

মিশা সওদাগর
সবসময় কাজ নিয়েই ব্যস্ত থাকতে হয়। একটু অবসর বের করাও খুব কষ্টসাধ্য হয়ে যায়। এবার আমার ঈদের ছুটি এখনও শেষ হয়নি। তারমধ্যে আজ আবার সুপারমুন। না দেখেতো উপায় নেই।একটু পরেই সুপারমুন দেখতে বসে যাবো।

আইয়ুব বাচ্চু
পরিবারের সঙ্গে এখনও ঈদের ছুটিতে আছি। একটু আগেই জেনেছি আজ সুপারমুন। অবশ্যই দেখবো। কারণ হাজার বছরে একবার দেখা যায়। আর চাঁদতো আজ পৃথিবীর বুকে নেমে আসবে! তার রূপের মোহনীয়তা মুগ্ধ হয়ে দেখবো।

অপু বিশ্বাস
আজ সুপারমুন। আমি খুবই লাকি। কারণ এর আগে কখনো এত কাছ থেকে চাঁদ দেখা হয়নি। এভাবে সচরাচর দেখাও যায় না। একটু পরেই ছাদে উঠবো। উপভোগ করবো তার অপরূপ রূপ। আজ ইউরোপের কোন দেশে থাকলে খুবই ভালো হতে। সেখানেই নাকি সবচেয়ে ভালো দেখা যাবে।

নুসরাত ফারিয়া
আমিতো জানতাম না আজ সুপারমুন। জানলাম, এখন পরিবারের সবাইকে নিয়েই ছাদে চলে যাব। আমি এর আগে কখনো সুপারমুন দেখিনি। সুপারমুন এ চাঁদের রূপটাতো রক্তিমবর্ণ হয়ে যায়। এর আগে বিভিন্ন সময় ছবিতে দেখেছি। আজ স্বচোখে দেখবো।

মৌসুমী হামিদ
আমি এখন গ্রামে রয়েছি। সে কারণে মনে হয় আরও ভালোভাবে দেখতে পাচ্ছি! কোন চিলেকোঠায় থাকতে পালে ভালো হত। সুপারমুনকে নিয়ে কিছু একটা লিখতে পারতাম।আর চাঁদ নিয়ে নতুন করে কি বলবো। যতবারই দেখি না কেন- ততবারই তার রূপে মুগ্ধ হই।



« (পূর্বের সংবাদ)
(পরের সংবাদ) »