মেইন ম্যেনু

আত্ম প্রচার বন্ধ করে মানুষের জন্য কাজ করুন

‘যদি কাগজে লিখো নাম-কাগজ ছিঁড়ে যাবে, পাথরে লিখো নাম-পাথর ক্ষয়ে যাবে, হৃদয়ে লিখো নাম সে নাম রয়ে যাবে’- ভারত উপমহাদেশের কিংবদন্তি সংঙ্গীত শিল্পী মান্না দে’র কালজয়ী গানের অনুকরণে নিজ দলের নেতাকর্মীদের উদ্দেশ করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পোস্টারের ছবি মুছে যাবে। ব্যানারের ছবি মুছে যাবে। গেটের ছবি ভেঙে যাবে। পাথরের ছবি ক্ষয়ে যাবে। তবে হৃদয়ের ছবি রয়ে যাবে। হৃদয়ে লিখো নাম সে নাম রয়ে যাবে। মানুষের জন্য কাজ করুন। মানুষের হৃদয়ে নাম লিখুন, তবে হৃদয়ে থেকে যাবে সেই নাম।

বৃহস্পতিবার দুপুরে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ভাগ্যকুল হরেন্দ্র লাল উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ প্রাঙ্গণে জেলা প্রশাসনের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণকালে এসব কথা বলেন সেতুমন্ত্রী।

সেতুমন্ত্রী বলেন, আত্ম প্রচার বন্ধ করুন। বঙ্গবন্ধুর ছবি ছোট, তার চেয়ে ছোট শেখ হাসিনার ছবি, আর নিজের এতো বড় ছবি দিয়ে পোস্টার-ফেস্টুন করেন পাতি নেতা, সিকি নেতা, আধুলি নেতা। এতো নেতা হলে দেশ চলব কি করে। দয়া করে আমার ছবি দিয়ে কোনো পোস্টার, ব্যানার ও ফেস্টুন লাগাবেন না।

সেতুমন্ত্রী আরো বলেন, পদ্মা সেতু শুধু সেতুই নয়, বিশ্বের তৃতীয় বৃহত্তম নদী সেতু। বঙ্গবন্ধুর সাহসী কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ৩০ হাজার কোটি টাকা ব্যয়ে পদ্মা সেতু নির্মাণ হতে চলেছে।

এসময় আরো উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাড. মৃণাল কান্তি দাস, মুন্সীগঞ্জ-১ আসনের সংসদ সদস্য সুকুমার রঞ্জন ঘোষ, কেন্দ্রীয় আওয়ামী লীগের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভুঁইয়া ডাব্লিউ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান প্রমুখ।