মেইন ম্যেনু

আত্রাইয়ে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) সংবাদদাতা : নওগাঁর আত্রাই উপজেলার শাহাগোলা ইউনিয়নের ছোটডাঙ্গা গ্রামে আম বাগানে থেকে ঝুলন্ত অবস্থায় সোহেল (১৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকাল ৯টার দিকে আম গাছের ডালের সাথে ঝুলন্ত অবস্থায় থাকা লাশটি উদ্ধার করে। সোহেল ছোটডাঙ্গা গ্রমের আকরাম সরদারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোহেল দীর্ঘ দিন থেকে ঢাকায় রিক্সা চালাতো এবং সে গত বুধবার ঢাকা থেকে নিজ এলাকায় আসে। গতকাল বৃহস্পতিবার ভোর আনুমানিক ৫টার দিকে বাড়ির পূর্ব পার্শ্বের রেজাউলের আমবাগানের একটি আম গাছের ডালের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে এলাকার লোকজন সকালে সোহেলকে আম গাছের ডালের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরে পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।

এদিকে তার পরিবারের লোকজনের সাথে কথা বলে জানাযায়, সোহেল কবে নাগাত ঢাকা থেকে বাড়ি ফিরেছে তা তার পরিবারের লোক জানে না।

তবে ঝুলন্ত লাশটির পা মাটিতে ঠেকা অবস্থা ও পায়ের আঙ্গুলে যখমের চিহ্ন দেখে এলাকার মানুষের মনে একটাই প্রশ্ন এটি আত্মহত্যা না তাকে হত্যা করা হয়েছে।

এ বিষয়ে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) বদরদ্দোজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পাওয়ার সাথে সাথে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পেরণ করা হয়েছে এবং মৃত দেহের সুরত হাল সংগ্রহ করা হয়েছে। থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।