মেইন ম্যেনু

আত্রাইয়ে ছাত্র পিটানোর অভিযোগে শিক্ষক গ্রেফতার

রাণীনগর (নওগাঁ) সংবাদদাতা : নওগাঁর আত্রাই উপজেলার রানীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ছাত্রকে গুরুতর আহত করার ঘটনায় দায়েরকৃত মামলায় পুলিশ বৃহস্পতিবার সকালে উপজেলার সাহেবগঞ্জ নিজ বাসা থেকে শিক্ষক আনিছুর রহমানকে (৪৫)গ্রেফতার করেছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২৪শে সেপ্টেম্বর শনিবার উপজেলার রানীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ হায়দার আলী ও সহকারি শিক্ষক আনিছুর রহমান একে অপরের সাথে শ্রেণী কক্ষে পাঠদান নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ধাক্কা ধাক্কি হলে হাইদার আলীর পঞ্চম শ্রেণীর পড়–য়া ছাত্র মোঃ কামরুল হাসান (১১) কাছে আসলে তাকে উদ্দেশ্য করে শ্রেণী কক্ষের এক পাশে পড়ে থাকা ফ্যানের পাখা দিয়ে আনিছুর রহমান কামরুল হাসানকে আঘাত করে। তখন সে গুরুতর আহত হয়ে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে। সাথে সাথে তাকে উদ্ধার করে জরুরী ভাবে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে শনিবার বিকালে আহত কামরুলের বাবা হায়দার আলী বাদী হয়ে শিক্ষক আনিছুর রহমানের উপর আত্রাই থানায় একটি অভিযোগ দাখিল করে।

এ বিষয়ে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) বদরদ্দোজা জানান, এ ব্যাপারে থানায় ছাত্রের বাবা হাইদার আলী বাদী হয়ে একটি অভিযোগ দাখিল করেছে। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার সাহেবগঞ্জ তার বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে এবং নওগাঁ জেল হাজতে প্রেরন করা হয়েছে।