মেইন ম্যেনু

আত্রাইয়ে নবগঠিত সর্বহারা দলের কমান্ডারসহ শীর্ষ দুই সন্ত্রাসী গ্রেফতার

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) সংবাদদাতা : নওগাঁর আত্রাইয় থানাপুলিশ অভিযান চালিয়ে নবগঠিত সর্বহারা দলের কমান্ডারসহ শীর্ষ দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে। গত মঙ্গলবার সন্ধ্যায় পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদের কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো উপজেলার পাইকড়া বড়বড়িয়া গ্রামের পানাউল্লাহর ছেলে এরশাদ (৩৫) ও বান্দাইখারা গ্রামের আব্দুল জব্বারের ছেলে খোকা (৩০)।
থানা পুলিশ জানায়,নতুন সর্বহারা পার্টির নামে আত্রাই উপজেলার সুন্যাসবাড়ী গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে মোজাম্মেল হক মাস্টারের নিকট ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। দাবিকৃত টাকা না পাওয়ায় গত ২৬ মার্চ রাতে মোজাম্মেল হকের বাড়ীতে পেট্রল ঢেলে আগুন ধরে দেয় । এঘটনায় মোজাম্মেল হক থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে গোপন সংবাদের বিত্তিতে গত মঙ্গলবার সন্ধ্যায় আব্দুল আলিম খোকাকে নিজ এলাকা থেকে গ্রেফতার কর্ ে। গ্রেফতার খোকার দেয়া তথ্য মতে ওসি তদন্ত ছামছুল হকের নেতৃত্বে মান্দা শহর এলাকা থেকে এরশাদ হোসেন কে গ্রেফতার করে।

আত্রাই থানার ওসি বদরুদ্দোজা জানায়,এরশাদ আত্রাই উপজেলায় নব গঠিত সর্বহারা দলের সভাপতি এবং তার বিরুদ্ধে হত্যা,ডাকাতি,অস্ত্র মামলাসহ ৫টি মামলা রয়েছে এবং খোকার বিরুদ্ধে ডাকাতি,চুরি ও চাঁদাবাজী সহ কয়েকটি মামলা রয়েছে। গ্রেফতারকৃতদের গতকাল বুধবার আদালতে সোর্পদ করা হয়েছে।