মেইন ম্যেনু

আত্রাইয়ে মহিলা ইউপি সদস্য গ্রেফতার

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) : নওগাঁর আত্রাইয়ে হাসপাতাল কর্তৃপক্ষের সাথে অসদাচরণের অভিযোগে মহিলা ইউপি সদস্য ও বিএনপি নেত্রী মেরিলা বেগমকে (৪০) পুলিশ গ্রেফতার করেছে। এ ব্যাপারে আত্রাই থানায় একটি মামলা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত মঙ্গবার উপজেলার থাঐপাড়া গ্রামের আব্দুল রাজ্জাকের স্ত্রী বেদেনা বিবি (৩০) হারপিক খেয়ে অসুস্থ্য হওয়ায় তাকে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়। কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বেদেনা বিবিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সংবাদ পেয়ে উপজেলা সদর পাঁচুপুর ইউপির মহিলা সদস্য ও বিএনপি নেত্রী মেরিনা বেগম রোগী পরিবহনের জন্য স্বাস্থ্য কমপ্লেক্্র কর্তৃপক্ষের নিকট এ্যাম্বুলেন্স ভাড়া চান। এ্যাম্বুলেন্সের চালক না থাকায় তারা এ্যাম্বুলেন্স দিতে অপারগতা প্রকাশ করেন। এসময় মেরিনা ক্ষিপ্ত হয়ে হাসপাতালে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের গালিগালাজ, মারপিট ও আসবাবপত্র ভাংচুর করেন। সংবাদ পেয়ে আত্রাই থানা পুলিশ মেরিনা বেগমকে ঘটনাস্থল থেকে আটক করেন।

আত্রাই থানার ওসি বদরুদ্দোজা জানান, এব্যাপারে আত্রাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. কালিকিশোর দাস বাদি হয়ে আত্রাই থানায় একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃত মেরিনাকে গত বুধবার নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।