মেইন ম্যেনু

আদিত্যর সাথে সম্পর্ক নেই শ্রদ্ধার!

আদিত্যর সাথে প্রেম তো দূরের কথা, তার সাথে নাকি দেখাই হয় না ‘আশিকী ২’ খ্যাত অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের। সম্প্রতি একটি চ্যাট শো’তে আদিত্যর সাথে সম্পর্কের গুঞ্জন উড়িয়ে দিয়ে তিনি এ কথা বলেন।

২০১৩ সালে বলিউডে সাড়া জাগানো ছবি ‘আশিকী ২’, যে ছবির মধ্য দিয়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন শ্রদ্ধা কাপুর ও আদিত্য রায় কাপুর। ছবি মুক্তির পর থেকেই গুঞ্জন ছিল যে, প্রেমে মজে আছেন শ্রদ্ধা ও আদিত্য। দুই বছর পরে এসেও ঠিক একই প্রশ্নের সম্মুখিন তারা। তবে এবার পরস্পরের মধ্যে সম্পর্ক নিয়ে মুখ খুললেন জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর।

জানা গেছে, চলতি বছরে ব্লকবাস্টর ছবি ‘এবিসিডি-২’-এর পর এবার শ্রদ্ধা ব্যস্ত আছেন ‘বাঘি’ ছবির শ্যুটিং নিয়ে। এরই মধ্যে সম্প্রতি তিনি অংশ নিয়েছিলেন একটি চ্যাট শো’র অনুষ্ঠানে। আর সেখানেই ফের আদিত্যর সাথে সম্পর্ক নিয়ে প্রশ্নের সম্মুখিন হন তিনি। তবে এবার আর এড়িয়ে যাননি শ্রদ্ধা কাপুর। মুখ খুললেন আদিত্যর সাথে সম্পর্ক বিষয়ে। এ নিয়ে শ্রদ্ধা বলেন, আমি এর আগেও অন্তত ২৯০০১ বার বলেছি, আদিত্যর সাথে আমার দেখাই হয় না।

উল্লেখ্য, ‘আশিকী ২’ ছবির মাধ্যমে বলিউডে জনপ্রিয়তা পাওয়া অভিনেত্রী শ্রদ্ধা কাপুর বর্তমানে টাইগার শ্রফের সাথে ‘বাঘি’ ছবি নিয়ে ব্যস্ত আছেন। আশিকী ছাড়াও তার অভিনীত এক ভিলেন, এনি বডি ড্যান্স ক্যান ২, হায়দার ছবিগুলো বক্স অফিসে দারুণ ব্যবসা করে।