মেইন ম্যেনু

আপনি জানেন কি নায়ক সোহম বাংলাদেশের কোন জেলার ছেলে?

কলকাতার জনপ্রিয় নায়ক সোহম জানালেন, তিনি বাংলাদেশের ময়মনসিংহের ছেলে। ময়মনসিংহে এখানে তার দাদুবাড়ি। জনপ্রিয় দৈনিকের সাথে সঙ্গে একান্ত আলাপকালে টালিগঞ্জের এই সুঅভিনেতা বলেন, দাদুর কাছে বাংলাদেশের গল্প অনেক শুনেছি। খুব ইচ্ছা আছে দাদুর বাড়িটা ঘুরে যাওয়ার। কিন্তু সময় স্বল্পতার কারণে এবার যেতে পারছি না। পরে যখন শুটিংয়ে আসবো তখন অবশ্যই ময়মনসিংহে দাদুর বাড়িটা ঘুরে আসবো। কলকাতার আলোচিত ছবি ‘অমানুষ’, ‘বোঝে না সে বোঝে না’, ‘গল্প হলেও সত্যি’, ‘জামাই ৪২০’-এর জনপ্রিয় নায়ক সোহম সোমবার একদিনের জন্য প্রথমবারের মতো বাংলাদেশে এসেছিলেন বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিতব্য ‘রকেট’ ছবির মহরতে।

কলকাতার রাজাচন্দ্র ও ঢাকার কামাল মো. কিবরিয়া লিপু পরিচালিত এ ছবিতে তার নায়িকা লাক্স-চ্যানেল আই সুপারস্টার বিদ্যা সিনহা মিম। মহরতের পর প্রতিবেদকের সঙ্গে একান্তে কিছু কথা বলেন সোহম।

তিনি বলেন, বাংলাদেশের সঙ্গে এটাই আমার প্রথম কাজ। ঢাকায় নামার পরই এ দেশের মানুষের ভালবাসায় আমি এতটাই মুগ্ধ যে, আমার প্রতি মুহূর্তে মনে হচ্ছে ‘রকেট’ ছবিতে অনেক দায়িত্ব নিয়ে কাজ করতে হবে। এ দেশের মানুষের ভালবাসার প্রতিদান দিতে হবে।
তাদের মনে আরও বেশি জায়গা করে নিতে হবে। সোহম বলেন, বাংলাদেশের সিনেমা আমার খুব একটা দেখা হয়নি। তবে এখন থেকে দেখবো। এ দেশের দর্শক কি চায় সেটা আমার অবশ্যই জানতে হবে।

বাংলাদেশের কোন কোন শিল্পীর সঙ্গে জানাশোনা আছে, এমন প্রশ্নের জবাবে সোহম বলেন, এ দেশের নায়করাজ রাজ্জাকের সঙ্গে জানাশোনা আছে। সবচেয়ে বেশি জানাশোনা আছে ফেরদৌসের সঙ্গে। মিম, অমিত হাসানসহ যাদের সঙ্গে কাজ করবো সবার সঙ্গেই জানাশোনা হয়ে যাবে।

বাংলাদেশ সম্পর্কে সোহম বলেন, এ দেশে যারা এসেছেন, কাজ করেছেন, তাদের সবার কাছেই এখানকার মানুষের আন্তরিকতার কথা শুনেছি। এবার চোখে দেখলাম। বাংলাদেশের মানুষ যে কতটা আন্তরিক তা বলে বোঝাতে পারবো না।

বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিতব্য রাজচন্দ ও কামাল মোহাম্মদ কিবরিয়া লিপু পরিচালিত ‘রকেট’ ছবির মহরতে অংশগ্রহণ করার জন্য গতকাল দুপুরে তিনি ঢাকায় এসে পৌঁছেছেন।

এ ছবিতে তার নায়িকা লাক্স-চ্যানেল আই সুপারস্টার বিদ্যা সিনহা মিম। গতকাল সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে ‘রকেট’ ছবিটির মহরত হয়। মহরত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে

উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি। ঈদের পর থেকে এ ছবির শুটিং শুরু হবে।

মহরত অনুষ্ঠানে সোহমকে শুভেচ্ছা জানাতে আসেন চলচ্চিত্র ও টেলিভিশন অভিনেত্রী ও হুমায়ণ আহম্মেদ এর স্ত্রী মেহের আফরোজ শাওন।-এমজমিন



« (পূর্বের সংবাদ)