মেইন ম্যেনু

আপনি না চাইলেও আপনার বিয়েতে ঘটবে যে ঘটনাগুলো

বিয়ের দিনটি সকলের কাছেই বিশেষ দিনগুলোর মধ্যে অন্যতম। সকলেই চান এই দিনটি একেবারেই ভিন্ন থাকুক এবং কোনো ধরণের কোনো ঝামেলা না থাকুক। নিজের বিয়ের দিনটি একেবারে ঝামেলামুক্ত হোক এটিই সকলে কামনা করে থাকেন। কিন্তু সকলের ভুল ভেঙে দিয়ে বিয়ের দিনেই ঘটতে থাকে আজব সব ঘটনাগুলো। আপনি না চাইলেও ঘটবে। আর আপনাকে পড়তে হবে অদ্ভুত পরিস্থিতিতে।

১) আপনার বিয়েতে আপনি যা চাইবেন তা একেবারেই ঘটবে না, বরং উলটো কিছু ব্যাপার ঘটার সম্ভাবনাই বেশী। হতে পারে বিয়ের আগের রাতেই আপনার মুখে ব্রণ উঠে বসে থাকবে অথবা এটাও হতে পারে তাড়াহুড়োয় পোশাকের একেবারেই বারোটা বেজে যাবে।

২) আপনি যতোই চান না কেন আপনি কখনোই বিয়েতে আসা প্রতিটি মানুষকে খুশি করতে পারবেন না। একেবারেই না। কেউ খুব খুশি হলেও কেউ কেউ একেবারেই খুশি হতে পারবেন না আপনাদের করা আয়োজনে। তাই আপনি না চাইলেও এই ঘটনাটি ঘটবে।

৩) আপনি যতোই নিজের নিয়মের বাইরে গিয়ে আগে থেকে কাজ শুরু করুন না কেন কখনোই সময়মতো কিছুই শেষ করতে পারবেন না। সবকিছু পরিপাটি ও টিপটপ চাইলেও মেহমান আসার পরও দেখতে পাবেন অনেক কাজই বাকি পড়ে আছে।

৪) আপনি না চাইলেও কিছু মানুষকে দাওয়াত করার কথা একেবারেই ভুলে যাবেন আপনি। বিয়ের পর কিংবা বিয়ের দিনই মনে পড়বে আপনি খুব গুরুত্বপূর্ণ মানুষের কথা একেবারেই ভুলে গিয়েছেন। এবং এই নিয়ে আফসোসের সীমা থাকবে না একেবারেই।

৫) আপনি যতোই চান না কেন কোনো ঝামেলা না হোক, ততোই দেখবেন কেউ না কেউ ঝামেলা পাকিয়ে বসে আছে। এবং খুত ধরার মানুষের অভাব হবে না, যার কারণে সমস্যা বেঁধে বিয়ে বন্ধের উপক্রম হতে দেখা যায় অনেক ক্ষেত্রে। সব ক্ষেত্রে এতো গুরুতর সমস্যা না হলেও ছোটোখাটো সমস্যা বাঁধবেই।

৬) এই ব্যাপারটি মূলত মেয়েদের ক্ষেত্রে প্রযোজ্য, যে আপনি যতোই অনেক টাকা খরচ করে করা মেকআপের কথা চিন্তা করে না কাঁদার পণ করুন না কেন, একটা সময় গিয়ে কেঁদেই দেবেন।

তবে হ্যাঁ, যতো সমস্যাই হোক না কেন এবং যতো ঝামেলা বাঁধুক না কেন বিয়ের দিনটি সকলের কাছেই খুবই বিশেষ একটি দিন হিসেবে স্মরণীয় হয়ে থাকে। এবং না চাওয়া ঝামেলাগুলো হয়েও অনেক সময় স্মৃতিকে আরও বেশী সমৃদ্ধ করে তোলে।

সূত্র: বলিউড শাদীস