মেইন ম্যেনু

আবারও একসঙ্গে মামা-ভাগ্নে

এই মুহূর্তে খান পরিবারের মধ্যমনি হয়ে আছে সালমানের ছোট্ট ভাগ্নে আহিল। খান পরিবারের একেবারে নতুন অতিথি আহিল! সুপারস্টার অভিনেতা সালমান খানের আদরের ছোট বোন অর্পিতার একমাত্র ছেলে। গত তিনমাস ধরে খান পরিবারে সবচেয়ে আদুরে তার অবস্থান! যাকে ঘিরে খান পরিবারের আনন্দ আহ্লাদ দেখার মত! সেই আহিলকে এবার আরো মমতাময় ভঙ্গিতে দেখা গেল মামা সালমান খানের সঙ্গে!

বৃহস্পতিবার দুপুরে সালমানের ছোট বোন অর্পিতা খান সোশাল সাইটে তিন মাস বয়সী একমাত্র ছেলের একটি ছবি পোস্ট করেছেন। যেখানে তাকে কোলে নিয়ে তার কপালে চুমু খেতে দেখা গেছে বলিউড সুপারস্টার সালমান খানকে। এরআগে অর্পিতা স্বামী আয়ুশ শর্মা ও একমাত্র ছেলেকে নিয়ে গত মাসে নিউ-ইয়র্ক থেকে ঘুরে এলেন। সম্প্রতি দেশে ফিরেছেন তিনি।

গত ৩০ মার্চ মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে প্রথমবার ছেলে সন্তানের জন্ম দেন সালমানের বোন অর্পিতা খান। আনন্দের এই হাসি শুধু অর্পিতা কিংবা স্বামী আয়ুশের মুখেই নয়, বরং অর্পিতার প্রথমবার মা হওয়ার সৌভাগ্য অর্জন করায় পুরো খান পরিবার ভাসছে আনন্দের বন্যায়। পরিবারের নতুন এই অতিথিকে ‘বিএমডব্লিউ’ উপহার দিয়ে বরণ করে ছিলেন মামা সালমান!

প্রসঙ্গত, ২০১৪ সালে মহা ধুমধাম করে সালমান খানের বোন অর্পিতার বিয়ে হয় আয়ুষ্মান শর্মার সঙ্গে। বিয়ের পর বছর ঘুরতেই গত ৩০ মার্চ প্রথম সন্তানের জন্ম দিলেন আয়ুষ্মান-অর্পিতা দম্পতি। তাদের ঘরে প্রথম সন্তান হয়েছে ছেলে!