মেইন ম্যেনু

আবারও একসঙ্গে শাহরুখ, সালমান ও আমির

বলিউডের শীর্ষ তিন অভিনেতা শাহরুখ, সালমান এবং আমির খান। এক সময় নিজেদেরকে প্রতিদ্বন্দ্বী মনে করলেও এখন সব ভুলে বন্ধু তারা। ২০১৪ সালের ২ ডিসেম্বর রজত শর্মার জনপ্রিয় টকশো ‘আপ কি আদালত’র ২১ বছর পুর্তি অনুষ্ঠানে প্রথমবারের মতো একসঙ্গে মঞ্চে হাজির হয়েছিলেন এ খান ত্রয়ী। আবারও একসঙ্গে দেখা যাবে তাদের।

কিছুদিন পরেই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সরকারের দ্বিতীয় বর্ষপুর্তি হবে। এ উপলক্ষে আগামী ২৬ মে ভারতের রাজধানী দিল্লির ইন্ডিয়া গেটে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সেই অনুষ্ঠানে একসঙ্গে দেখা যাবে শাহরুখ, সালমান এবং আমিরকে। পাশাপাশি বলিউডের প্রথম সারির তারকাদেরও দেখা যাবে এ অনুষ্ঠানে। এমনটাই জানিয়েছেন ভারতীয় একটি সংবাদমাধ্যম।

প্রায় ৬০ হাজার মানুষ এ অনুষ্ঠানের উপস্থিত থাকবেন বলে ধারণা করা হচ্ছে। আট ঘণ্টা ব্যাপী এ অনুষ্ঠানের নামকরণ করা হয়েছে ‘জারা মুসকুরা দো’। অনুষ্ঠানে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি তুলে ধরা হবে দুই বছরে মোদি সরকারের বিভিন্ন অর্জন সমূহ।

এদিকে একটি সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন অনুষ্ঠানের সূচনা করবেন। এছাড়া বলিউড তারকা অজয় দেবগন, এ. আর রহমান, রিতেশ দেশমুখ, রাজকুমার হিরানিসহ অন্যান্য তারকারা অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

অতীতের বিবাদ ভুলে এখন নিজেদের মধ্যে সুসম্পর্ক বজায় রেখেছেন এ খান ত্রয়ী। কিছুদিন আগে দুবাইয়ে টয়ফা অ্যাওয়ার্ডে একসঙ্গে পারফর্ম করতে দেখা গেছে সালমান এবং শাহরুখকে। অন্যদিকে সাল্লু ভাই এবং কিং খানকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন আমির। একে অন্যের সিনেমার প্রচারণাও করতে দেখা যায় তাদের। এবার নরেন্দ্র মোদির আমন্ত্রণে একসঙ্গে হাজির হচ্ছেন তারা।