মেইন ম্যেনু

আবারও জীবন্ত হয়ে উঠেছে ধোনি-লক্ষ্মী রাইয়ের সম্পর্ক!

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী লক্ষ্মী রাই এখন আতঙ্কিত। তাঁর এবং ভারতের সফলতম অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির সম্পর্ক আবারও জীবন্ত হয়ে উঠেছে।

ধোনির বায়োপিক মুক্তি পেতে চলেছে চলতি মাসের ৩০ তারিখ। ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ মুক্তি পাওয়ার দিনক্ষণ যত এগিয়ে আসছে, ততই আশঙ্কিত হয়ে পড়ছেন লক্ষ্মী রাই। ছবিতে তাঁর ও ধোনির সম্পর্ক যদি আবারও তুলে ধরা হয়! তাহলে তো আর লজ্জার অন্ত থাকবে না। লক্ষ্মী রাই বিরক্তও। তিনি বলছেন, ‘মানুষ এখনও আমার পিছনে কেন পড়ে রয়েছেন, সেটাই তো বুঝতে পারছি না।

ধোনি এবং আমার সম্পর্ক এখন অতীত। আমরা দু’জনেই সেই সম্পর্ককে পিছনে ফেলে বহুদূরে এগিয়ে গিয়েছি। আট বছর হল আমাদের সম্পর্ক নষ্ট হয়ে গিয়েছে।’ ধোনি আর লক্ষ্মী রাইয়ের সম্পর্ক এখন অতীত। কিন্তু অতীত বললেই কি আর সব অতীত হয়ে যাচ্ছে! দু’ জনের সম্পর্ক নিয়ে মানুষের এখনও প্রবল কৌতূহল।

ক্রিকেটমহলে কান পাতলেই শোনা যায় ২০০৮-এর আইপিএলের সময়ে ধোনি ও লক্ষ্মী রাই জড়িয়ে পড়েছিলেন। শুরু হয়েছিল নতুন সম্পর্ক। সেই পুরনো সম্পর্কের কথা বলতে গিয়ে লক্ষ্মী রাই বলছেন, ‘ধোনি যে দলের হয়ে খেলত, আমি সেই দলের ব্র্যান্ড অ্যাম্বাসাডর ছিলাম।

বছরখানেক আমাদের সম্পর্ক ছিল। আমরা একে অন্যকে বিয়ে করার কথা কখনওই ভাবিনি। আমি এখনও বুঝতে পারি না, মানুষজন কেন আমার আর ধোনির সম্পর্ক নিয়ে কথা বলছে।’

ধোনির বায়োপিকে দেখানো হয়েছে প্রিয়ঙ্কা ঝা-কে। এই প্রিয়ঙ্কাই ধোনির জীবনের প্রথম প্রেমিকা বলে শোনা যায়। এক পথদুর্ঘটনায় প্রিয়ঙ্কা মারা যান। আবার আর একটি সূত্রে জানা যায়, ধোনির প্রথম প্রেমিকা প্রিয়ঙ্কা এখনও মারা যাননি।

প্রিয়ঙ্কা ধোঁয়াশা তৈরি করেছেন। লক্ষ্মী রাই তাই আতঙ্কিত। যদি তাঁর চরিত্রও তুলে ধরা হয় বায়োপিকে। তবে যা খবর, তাতে লক্ষ্মী রাইয়ের চরিত্র দেখানো হবে না ধোনির বায়োপিকে। দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী বলছেন, ‘ধোনি যে কেবল আমার সঙ্গেই ডেটিং করেছে এমন নয়। আমার সঙ্গে সম্পর্ক নষ্ট হয়ে যাওয়ার পরে আরও মেয়েদের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিল ধোনি।’

শুধু কি সম্পর্ক আর মহিলাদের নিয়েই বায়োপিক, প্রশ্ন তুলে দিয়েছেন লক্ষ্মী রাই।