মেইন ম্যেনু

আবারও পিছিয়ে গেল সজল-মাহির ‘হারজিৎ’

জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি আর রোমান্টিক হিরো খ্যাত সজল অভিনীত ও বদিউল আলম খোকনের পরিচালনায় ‘হারজিৎ’ ছবিতে অভিনয়ের জন্যে চুক্তিবদ্ধ হয়েছিলেন আরও আগেই। ছবিটির শুটিং শুরু হওয়ার বিষয়ে এর আগে আরও দুইবার শুটিংয়ের সময় নির্ধারণ হয়েছিল। শেষ পর্যন্ত আর শুটিং শুরু করতে পারেন নি পরিচালক। সর্বশেষ প্রায় মাস খানেক আগে পরিচালক জানিয়েছিলেন, ১৬ আগস্ট ক্যামেরার সামনে একসঙ্গে দাঁড়াবেন তাঁরা। শুটিং হবে এফডিসিতে। কিন্তু না, এবারও প্রায় মাসখানেকের জন্য বন্ধ হয়ে গেল সিনেমাটির শুটিং। নতুন তারিখ নির্ধারণ করেছেন পরিচালক।

পরিচালক বদিউল আলম খোকন ১৬ আগষ্ট দুপুরে প্রিয়.কমের সাথে আলাপকালে জানান, ‘আজ থেকে ‘হারজিৎ’ সিনেমার শুটিং শুরু হওয়ার কথা থাকলে শুটিং শুরু হয় নি। আমাদের কিছু টেকনিক্যাল বিষয় রয়েছে যেগুলো আমরা এখনও গুছিয়ে উঠতে পারিনি। এজন্য মাসখানেক সময় লাগবে। তাই সেপ্টেম্বরের ১৫ তারিখ শুটিংয়ের জন্য নতুন সময় নির্ধারণ করেছি।’

এদিকে সজলও তাঁর দ্বিতীয় চলচ্চিত্র ‘হারজিৎ’-এর জন্য পুরোপুরি তৈরি। নাচ ও অ্যাকশন দৃশ্যের জন্য ইতিমধ্যেই তিনি প্রশিক্ষণ নিয়েছেন। নিউজেনের ব্যানারে নির্মিত এই ছবিতে আরও আছেন মৌসুমী, ওমর সানী ও মিশা সওদাগর। প্রযোজনা সূত্রে জানা গেছে, এফডিসি, উত্তরার বিভিন্ন লোকেশন ছাড়াও দেশের বাইরে মালয়েশিয়া ও ব্যাংককে ছবির শুটিং হবে।

এই ছবির মাধ্যমে বিয়ে এবং বিয়ে-পরবর্তী সময় সিলেটে শ্বশুরবাড়িতে অবকাশ শেষে অভিনয়ে ফেরার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছিলেন মাহিয়া মাহি। বিয়ের আগে তাঁর হাতে ছিল দুটি ছবি। সজলের সঙ্গে ‘হারজিৎ’, আর আরিফিন শুভর সঙ্গে ‘ঢাকা অ্যাটাক’। কিন্তু এ বিষয়ে তার মতামত জানতে ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেন নি। প্রসঙ্গত, মাহির সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবিটি ছিল জাকির হোসেন রাজু পরিচালিত ‘অনেক দামে কেনা’। এতে মাহির বিপরীতে ছিলেন বাপ্পি।