মেইন ম্যেনু

আবারও সামান্য চুরির দায়ে জঘন্য অত্যাচারের স্বীকার কিশোর আকাশ

আবারও জঘন্য বর্বরতার স্বীকার হল সমীরন বড়ুয় ‘র পুত্র কিশোর আকাশ বড়ুয়া(১৬)।

স্থানীয় গ্রামের সাধারন জনগণের ভাষ্য মতে গত ৫ নভেম্বর রোয়াংছড়ি,বান্দরবান থেকে চট্টগ্রাম জেলায় উত্তর জলদী,(বড়ুয়া পাড়া)বাশঁখালী পৌরসভা এলাকায় আকাশ বড়ুয়া তার মামার বাড়িতে (উত্তর পাড়া)বাটি বড়ুয়ার বাড়ী বেড়াতে এসে মিথ্য চুরির অভিযোগে একই গ্রামের (১) মৃত-জয়সেন বড়ুয়া পুত্র মৃদুল বড়ুয়া (২) মৃত-গুরন বড়ুয়া পুত্র ব্রজমোহন বড়ুয়া(৩)মৃত-কিরণ বড়ুয়া পুত্র সমত বড়য়াসহ আরোও ৫-৬ জন সকলই (উত্তর পাড়া) কোন রকম কথা বার্তা ছাড়া হঠাৎ বাড়ীর ভিতর থেকে দেশীয় অস্ত্র হাতে দৌড়ে এসে এলোপাথাড়ি ভাবে লাঠি সোটা ও দেশীয় অস্ত্র দিয়ে মারাত্মক ও অমানবিক জঘন্য ভাবে জখম করে আকাশ বড়ুয়াকে।

সামান্য চুরির দায়ে ববর্রতার স্বীকার হয়ে বর্তমানে চট্টগ্রাম মেডিকেলে সংজ্ঞাহীন অবস্থায় মৃত্যুর প্রহর গুণছে কিশোর আকাশ বড়ুয়া।

গ্রামের জনসাধারণ ও পরিবারের ভাষ্যমতে আনুমানিক ভোর সাড়ে পাঁচটার দিকে তার মামার বাড়ীর পাশে চলাচলের রাস্তা থেকে দোকান চুরির মিথ্যা অপবাদ দিয়ে মৃদুল বড়ুয়া’র নেতৃতে মারধর শুরু করলে এক পর্যায়ে আকাশ বড়ুয়ার গলায় মৃদুল বড়ুয় ‘র প্রচন্ড আঘাতে মারাত্মকভাবে কাঠের সেল ডুকিয়ে আঘাত করলে সে জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে।

তারপর আকাশের ওপর হামলাকারী সমত বড়য়া কৌশলে একটি সিএনজি অটোরিক্সায় করে আকাশকে উপজেলা সদরে বড়ুয়া পাড়া রাস্তার মাথা মৃত ভেবে ফেলে চলে আসে। ভোর বেলায় মসজিদ থেকে নামাজ আদায় করে স্থানীয়রা ফেরার পথে বড়ুয়া পাড়ার ছেলে বলে চিনতে পেরে বাশঁখালী হাসপাতালে নিয়ে যায়।

অত্যান্ত গরীব ছেলেটি অভিভাবক হীনভাবে হাসপাতালে পড়ে থাকতে দেখে কর্তব্যরত চিকিৎসক বিষয়টি বাশঁখালী থানায় অবহিত করে এবং পুলিশের সহযোগিতায় জরুরীভাবে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আকাশ বড়ুয়াকে স্থান্তর করে।

অকাশ বড়ুয়ার পরিবারের সদস্যরা জানায় এখনও আকাশের জ্ঞান ফেরেনি।

এদিকে সামান্য চুরীর দায়ে ববর্রতার স্বীকার হয়ে কিশোর আকাশ বড়ুয়া চট্টগ্রাম মেডিকেলে সংজ্ঞাহীন অবস্থায় মৃত্যুর প্রহর গুণছে আকাশের ওপর হামলাকারীদের দৃষ্টিান্তমুলক শাস্তির দাবি জানিয়েছেন আকাশের মা পারু বড়ুয়া ও জলদী গ্রামবাসীরা এ ধরণের নির্মম কিশোর নির্যাতনের সুষ্ঠু বিচার দাবী জানিয়েছেন প্রশাসনের কাছে।সিএইচটিমিডিয়া