মেইন ম্যেনু

আবারো ঢাকায় আসছেন পাওলি

ভারতের পশ্চিম বঙ্গের অন্যতম আবেদনময়ী অভিনেত্রী পাওলি দাম আবারো ঢাকায় আসছেন। হাসিবুর রেজা কল্লোল পরিচালিত সত্তা সিনেমার শুটিংয়ে অংশ নিতেই তিনি এ দফা ঢাকায় আসছেন বলে জানান নির্মাতা।

এ প্রসঙ্গে হাসিবুর রেজা কল্লোল বলেন, ‘আগামী ১০ সেপ্টেম্বর থেকে সত্তা সিনেমার ফিরতি লটের শুটিং শুরু হচ্ছে। এ লটে ঢাকা, চট্টগ্রাম ও কক্সবাজারে এ সিনেমার ১৪ দিনের শুটিং হবে। এ জন্য ৯ সেপ্টেম্বর ঢাকায় আসছেন পাওলি।’

তিনি জানান, এবারের লটে শুটিংয়ে অংশ নেবেন শাকিব খান ও পাওলি দাম।

সত্তা সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন শাকিব খান ও পাওলি দাম। এছাড়া আরো অভিনয় করছেন নাসরিন, রিনা খান, ডন, কাবিলা, শিমুল খান।

সোহানী হোসেনের ‘মা’ গল্প অবলম্বনে সিনেমাটি নির্মিত হচ্ছে। এ সিনেমায় মোট ৭টি গান থাকছে। এ চলচ্চিত্রের সংগীতায়োজন করছেন বাপ্পা মজুমদার। এরই মধ্যে সিনেমার গানের রেকর্ডিংয়ের কাজও শেষ হয়েছে। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন জেমস, পান্থ কানাই, মমতাজ, সামিনা চৌধুরী, বাপ্পা মজুমদার, কনা, মিলা, পূজা এবং সুমি শবনম।

এর আগে গত বছরের ১৫ নভেম্বর এ সিনেমার শুটিং করতে ঢাকায় আসেন পাওলি দাম। সে সময় বাংলাদেশের বিভিন্ন স্থানে সাতদিন শুটিং করেন তিনি। পরবর্তীতে ডিসেম্বরেও সাতদিনের শুটিংয়ের জন্য ঢাকায় এসেছিলেন এ তারকা।