মেইন ম্যেনু

আবারো বার্সেলোনার সাথে রোনালদিনহো!

আবারো বার্সেলোনায় রোনালদিনহো। চমকে উঠলেন? হ্যাঁ চমকে ওঠার মতোই ঘটনা। এই বয়সে আবার বার্সেলোনায় কেন তিনি? তবে ঘটনা সত্য। তবে একটু কিন্তু আছে। কিন্তুটা হলো রোনালদিনহোকে নিচ্ছে বার্সেলোনাই। তবে এটা সবার পরিচিত স্প্যানিশ লা লিগার বার্সেলোনা নয়, এটি হচ্ছে ইকুয়েডরের বার্সেলোনা।

লাতিন আমেরিকার দেশ ইকুয়েডরেই রয়েছে বার্সেলোনা স্পোর্টিং ক্লাব। তবে এটি লা লিগার বার্সেলোনার মত এতটা জনপ্রিয় নয়। শুধু নামেই মিল। যদিও এবার দুই বার্সেলোনার সংযোগ ঘটাতে যাচ্ছেন রোনালদিনহো। একসময় স্প্যানিশ ক্লাব বার্সেলোনার সুপারস্টার ছিলেন তিনি। ন্যু ক্যাম্পে থেকে উঠেছিলেন ক্যারিয়ারে চূড়ান্ত সীমায়। বার্সা ছাড়ার পরই ক্যারিয়ারে পতন শুরু হয় ব্রাজিলের বিশ্বকাপজয়ী তারকার।

তবে বেশ কিছুদিন তিনি বেকার এই ফুটবল তারকা। ক্লাবই পাচ্ছিলেন না। তবে ইকুয়েডরের বার্সেলোনার সঙ্গে তার চুক্তি হচ্ছে মাত্র অল্প কিছুদিনের জন্য। এই ক্লাবের হয়ে তিনি ৩০টি প্রীতি ম্যাচ খেলবেন। এরপর ফিরে আসবে ব্রাজিলে নিজের বর্তমান ক্লাব ফ্লুমিনেন্সে।

রোনালদিনহোর ভাই এবং তার এজেন্ট রবার্তো ডি আসিসই মিডিয়াকে জানিয়েছেন ইকুয়েডরের ক্লাবটি রোনালদিনহোর সঙ্গে চুক্তি প্রায় কাছাকাছি নিয়ে এসেছে। ২০১৬ সালে তিনি বার্সেলোনার হয়ে এই ৩০ টি প্রীতি ম্যাচ খেলে যাবেন শুধু।