মেইন ম্যেনু

আবারো শাকিবের সঙ্গে অপু ও ববি

ঢাকাই সিনেমার সুপার হিট নায়িকা অপু বিশ্বাস। আর সময়ের সাড়াজাগানো নায়িকা ববি। এ দু’জন এক সাথে একই ছবিতে প্রথম অভিনয় করেছিলেন ‘হিরো দ্য সুপারস্টার’ ছবিতে।

‘হিরো দ্য সুপারস্টার’ ছবিতে তারা বেশ দারুণ সফলতার স্বাক্ষর রেখেছিলেন। যা নজর কেড়েছে অনেকের। আর তাই তো বদিউল আলম খোকন আবারো তাদের দু’জনকে একত্রিত করে নির্মাণ করলেন ‘রাজাবাবু- দ্য পাওয়ার’। এ ছবিতে যথারীকি তাদের নায়ক থাকছেন ঢাকাই সিনেমার কিং শাকিব খান।

আসছে ঈদুল আযাহায় মুক্তি পাবে ‘রাজাবাবু- দ্য পাওয়ার’ সিনেমাটি।

জানা গেছে, ‘রাজাবাবু- দ্য পাওয়ার’ ছবিতে শাকিব খানের বিপরীতে অপু বিশ্বাসের সঙ্গে আরেক নায়িকা ছিলেন আঁচল। পরিচালক বদিউল আলম খোকন আঁচলকে চুক্তিবদ্ধও করিয়েছিলেন। কিন্তু পরে আঁচলকে বাদ দিয়ে ববিকে নেন।

শাকিব খানের সঙ্গে অপু ববি দুজনেই সফল। এক সঙ্গে বেশি সফল হয়েছেন ‘হিরো দ্য সুপারস্টার’ ছবিতে। পরিচালক ছিলেন বদিউল আলম খোকনই।

ঈদের ছবি ‘রাজাবাবু- দ্য পাওয়ার’ সম্প্রতি কর্তন সাপেক্ষে চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। তিন তারকা শাকিব খান, অপু বিশ্বাস, ববি এবং পরিচালক বদিউল আলম খোকন, এ চারজনের সম্মিলিত প্রয়াসে ‘রাজাবাবু-দ্য পাওয়ার’ দর্শক মন জয় করবে বলে ছবির অন্যতম প্রযোজক মেহেদী হাসান সিদ্দিকী মনির আশাবাদ ব্যক্ত করেছেন।