মেইন ম্যেনু

আবারো শুরু হল খানে-খানে লড়াই

হাওয়া বদল হয়েছে বলি-ইন্ডাস্ট্রির। খান যুদ্ধ নয় নয়, এখনও টিনসেল টাউনের মুখরোচক গল্প খানদের বন্ধুপ্রীতি। কারণ খান-খান এখন ভাই ভাই। সম্পর্কের তিক্ততা কাটিয়ে বন্ধুত্বের হাত বাড়িয়েছে একে অপরের দিকে। তবে আর কতদিন? আবার শিরোনামে ‘খানদের লড়াই’। না তবে রিয়েল লাইফে নয়, যুদ্ধ এবার বক্স-অফিসে। আগামী বছরের ইদে মুক্তি পেতে চলেছে সলমন খানের ‘সুলতান’ ও শাহরুখ খানের ‘রাইস’।

অনকেদিন আগেই পরিচালক আব্বাস জাফর তাঁর টুইটারে জানিয়েছিলেন, আগামী বছর ইদের সময় মুক্তি পাবে তাঁর ছবি ‘সুলতান’। আগামী নভেম্বরেই শুরু হবে ছবির শুটিং। এই সিনেমায় কুস্তিগীরের ভূমিকায় দেখা যাবে সলমনকে। ছবির নায়িকা কে, তা অবশ্য গোপন রাখা হয়েছে। ছবির প্রযোজক আদিত্য চোপড়া।

সম্প্রতি ট্যুইটারেই প্রযোজক রীতেশ সিদওয়ানি লিখেছেন, “ শাহরুখ ফ্যানদের জন্য সুখবর আগামী ইদে মুক্তি পানে ‘রাইস’। কিং খান অভিনীত ‘রইস’ অ্যাকশন থ্রিলার সিনেমা। শাহরুখের বিপরীতে রয়েছেন পাক অভিনেত্রী মাহিরা খান। রাহুল ঢোকালিয়া পরিচালিত সিনেমাটি এক্সেল এন্টারটেনমেন্ট ও রেড চিলি এন্টারটেনমেন্টের ব্যানারে তৈরি হচ্ছে।

২০০৮-এ সলমন ও শাহরুখের মধ্যে সম্পর্কে তিক্ততা আসে। সেই তিক্ততা কাটিয়ে ফের বন্ধুত্বের হাত ধরেছেন দুজনে। এ বছর ইদে মুক্তি পাবে সলমনের ‘বজরঙ্গি ভাইজান’। সেই সিনেমায় সলমনের ফার্স্ট লুক আমির খানের সঙ্গে টুইটারে রিলিজ করেন শাহরুখ।

এর কয়েকদিনের মধ্যেই দুই তারকার পর্দার যুদ্ধে অবতীর্ণ হওয়ার খবর প্রকাশ্যে এলও। এর আগেও অবশ্য দুই খানের ছবি একাধিক সময়ে মুক্তি পেয়েছে একসঙ্গে। তবে এবার ব্যাপারটা অন্য। তখন ছিল তিক্ততা এখন বন্ধুত্ব। তাই এখন দেখার বক্স-অফিস কালেকশনের প্রভাব আবার খান সম্পর্কে কালো ছায়া ফেলে ফেলবে নি না?