মেইন ম্যেনু

আবার একসঙ্গে হৃত্বিক-সুজান!

বিভেদ কি তবে ঘুচল! আবার একসঙ্গে দেখা গেলে হৃত্বিক রোশন-সুজান খানকে! বিশিষ্ট ব্যক্তিত্ব অনু দেওয়ানের বাড়িতে আয়োজিত একটি পার্টিতে একসঙ্গে দেখা গিয়েছে আলোচিত বিচ্ছেদ হওয়া এই দম্পতিকে।

তা থেকেই বলিউড পাড়ায় জল্পনা ছড়ায়। তবে তাদের দাবি, সন্তানদের কথা ভেবেই নিজেদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখছেন তারা। এর চেয়ে বেশি কিছু নয়। তবে কৌতুহল তো থেকেই যাই একটা অংশের মধ্য।

প্রায় দু’বছর হতে চললো বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন হৃত্বিক-সুজান। অনেকেই অবশ্য আশা করেন, সব মিটমাট হয়ে যাবে তাদের।বিচ্ছেদ হলেও নিজেদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন এই তারকা দম্পতি। দুজনের খারাপ সময়ে বা কেউ বিপদে পড়লে একজন অপরের পাশে থেকেছেন।

পার্টিতে এসেছিলেন সুজানের আত্মীয় ক্রিকেটার জহির খানও। পার্টিতে হৃত্বিক-সুজানের একসঙ্গে ছবি তুলতে বাধা দেন জহির। অনুষ্ঠানে এসেছিলেন অভিনেতা ফার্দিন খানও।

প্রসঙ্গত, বিচ্ছেদের পর এই প্রথম নয়, গতমাসে ছেলে হৃদানের অষ্টম জন্মদিনেও একসঙ্গে কাটিয়েছিলেন হৃত্বিক-সুজান। ক্যামেরাবন্দি হয় সেই মুহূর্ত। সেইসময় দুজনকে নিয়ে জল্পনা শুরু হয়। বলিউডে গুঞ্জন ওঠে আবার কী সম্পর্ক জোড়া লাগতে চলেছে তাদের?

কিন্তু টুইটারে এই জল্পনা উড়িয়ে দেন সুজান। তিনি লেখেন, এই নিয়ে জল্পনা বন্ধ হোক। তিনি কোনওদিনই হৃত্বিকের সঙ্গে মিটমাট করে নেবেন না। কিন্তু দুজনেই ভালো মা-বাবার ভূমিকা পালন করবেন।

এমনকী কঙ্গনারর সঙ্গে হৃত্বিকের আইনি লড়াইয়ের সময়ও হৃত্বিকের পাশে দাঁড়ান সুজান। হৃত্বিক-কঙ্গনার ঘনিষ্ঠ মুহূর্তের ভাইরাল হওয়া যে ছবিটি ঘিরে বিতর্ক ছড়ায়, সেটা মিথ্যা প্রমাণ করতে এগিয়ে আসেন সুজান। টুইটারে তিনি লেখেন এটা ফটোশ্যুটের কারসাজি।