মেইন ম্যেনু

আবেদনময়ী নায়িকাকে বিয়ে করছেন হরভজন সিং

কয়েকদিন আগে ‘সেকেন্ড হ্যান্ড হাজবেন্ড’ সিনেমায় অভিনয় করেছেন গীতা বার্সা। তবে এবার সত্যি সত্যিই ‘ফার্স্ট হ্যান্ড হাজবেন্ড’ পেতে যাচ্ছেন বলিউডের আবেদনময়ী এই নায়িকা। বর আর কেউ নন, দীর্ঘদিনের প্রেমিক হরভজন সিং। ভাজ্জির বলে এতোকাল অনেকেই বোল্ড হয়েছেন। এবার বোল্ড হচ্ছেন গীতা বার্সা। সবকিছু ঠিকঠাক থাকলে অক্টোবর মাসের ২৯ তারিখ তারা দুজন বিয়ের পিঁড়িতে বসবেন। তবে দক্ষিণ আফ্রিকা সিরিজে যদি হরভজন জাতীয় দলে ডাক পান তাহলে বিয়ের তারিখ পিছিয়ে যেতে পারে।

হরভজন সিং বর্তমানে জাতীয় দলের সঙ্গে শ্রীলঙ্কা সফর করছেন। সেখান থেকে সিরিজ শেষে ফিরলেই বিয়ে করবেন। বিষয়টি নিশ্চিত করেছেন হরভজন সিংয়ের কাজিন গুরপ্রিত ভিকি। পাশাপাশি ক্লাব কাবানার একজন সিনিয়র অফিসার হরভজন সিংয়ের বিয়ের ব্যাপারে হোটেল বুক করার বিষয়টি নিশ্চিত করেছেন, ‘একটি ইভেন্টের জন্য হোটেল বুক করা হয়েছে। বিষয়টি অবশ্য আমরা খোলাসা করে বলতে পারব না। আমাদেরকে গোপনীয়তা বজায় রাখতে বলা হয়েছে।

গেল কয়েক বছর ধরে হরভজন সিং ও গীতা বার্সার প্রেমের গুঞ্জর শোনা যাচ্ছিল। তবে এ বিষয়ে তাদের প্রশ্ন করা হলে প্রত্যেকবারই চুপ থেকেছেন। অবশেষে সব নীরবতা ভেঙে তারা বিয়ে করতে যাচ্ছেন। জানা গেছে ক্রিকেটাঙ্গন ও বলিউডের অনেক তারকা এই বিয়েতে উপস্থিত থাকবেন।

বিয়ের দাওয়াতপত্র ও কার্ড হরভজন সিং শ্রীলঙ্কা থেকে ফিরলে প্রস্তুত করা হবে।