মেইন ম্যেনু

আমব্রিনের বিয়ে, পাত্র কে?

তারকার বিয়ে নিয়ে তাদের ভক্তমহলে বরাবরই থাকে অন্যরকম এক আগ্রহ। কবে বিয়ে করছেন? পাত্র কে? এসব জানার জন্য অপেক্ষায় থাকেন তারকার ভক্তরা। আর সেই বিয়ের খবরই দিলেন এ সময়ের আলোচিত মডেল-উপস্থাপক আমব্রিন। বিয়ে নিয়ে তার মধ্যে তেমন আগ্রহ না থাকলেও পরিবারের পীড়াপীড়ির কারণে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করবেন। তবে এ বছরই নয়। আগামী বছর বিয়ের পিঁড়িতে বসবেন বলে জানান আমব্রিন।

এমন পরিকল্পনার কথা সমপ্রতি তার সঙ্গে আলাপকালে বলেছেন তিনি। আমব্রিন বলেন, বিয়ে নিয়ে আমার তেমন আগ্রহ নেই। মিডিয়াতে কাজ করছি। এ কাজের মধ্যে ব্যস্ত থাকতেই ভালো লাগছে। তবে ধর্মীয় দৃষ্টিকোণ আর পরিবারের বাইরে তো যেতে পারি না। সব দিক বিবেচনা করে বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। আমার বাসার মানুষজন পারলে তো এখনই বিয়ে দিয়ে দেয়।

কিন্তু আমি আরেকটু সময় চেয়েছি। আর এক বছর পর। মানসিকভাবে প্রস্তুতির তো একটা ব্যাপার রয়েছে। তাই আগামী বছর বিয়ের কাজটি সারতে চাই। লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতা থেকে বের হওয়ার পর একাধিক বিজ্ঞাপনের মডেল ও বিভিন্ন টিভি চ্যানেলে উপস্থাপনা করে নিজেকে মেলে ধরেছেন আমব্রিন।

এ মুহূর্তে বিভিন্ন চ্যানেলে একাধিক অনুষ্ঠান উপস্থাপনা নিয়ে ব্যস্ত আছেন তিনি। এরই মধ্যে মঙ্গলবার মুঠোফোন কোম্পানি বাংলালিংকের একটি ইভেন্টের কাজেও অংশ নিয়েছেন। এর পাশাপাশি তার ব্যস্ততা চলছে ধারাবাহিক নাটকে অভিনয় নিয়েও।

গত বছর হওয়া বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল)-এর হোস্ট হিসেবে কাজ করে বেশ আলোচনায় এসেছেন আমব্রিন। এরই ধারাবাহিকতায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল খেলার সঞ্চালনার কাজও করেন তিনি।