মেইন ম্যেনু

আমির-সালমানের লড়াই শুধুই গুজব!

বলিউডের সেরা দুই নক্ষত্রের মধ্যে সালমান খান ও আমির খান বহুল আলোচিত এবং জনপ্রিয়ও বটে। দুজনেরই রয়েছে ভিন্ন ভিন্ন ভক্ত শিবির। দুই শিবিরই তাদের পছন্দের তারকাকে সেরা বলে মানে। তবে ভক্তরা তাদের নিয়ে যতই গণ্ডগোল করুক না কেন, সহকর্মী আমিরের সঙ্গে কখনও লড়াই হয়নি, জানালেন সালমান খান। শুধু তাইই নয় আমির খানের আপ কামিং সিনেমা দঙ্গল-এর প্রশংসা সালমানের মুখে।

কয়েক মাস আগে একটি পার্টিতে দুজনের ঝামেলার কথা প্রকাশ্যে এসেছিল। এই নিয়ে সমালোচনার ঝড় ওঠে। এছাড়াও একটা চাপা সংঘাতের আবহাওয়া তৈরি হয়েছে আমিরের আসন্ন ছবি দঙ্গল ও সালমানের পরবর্তি সিনেমা সুলতান নিয়ে।

কিন্তু সালমান জানিয়ে দিয়েছেন, তাদের মধ্যে কোনও লড়াই নেই। বলেছেন, আমার এবং আমিরের সম্পর্কে কোনো চিড় ধরেনি। এ নিয়ে মিথ্যে গুজব ছড়িয়েছে। তিনি আরও বলেন, তার এবং আমিরের ছবির মধ্যে তুলনা টানায় তিনি মর্মাহত। দুটি একেবারেই ভিন্ন প্রেক্ষাপটের ছবি।

দঙ্গল-এর প্রশংসা করে সালমান বলেন, এর চিত্রনাট্য বাস্তবিক প্রেক্ষাপটে তৈরি। এক কুস্তিগীর বাবা ও তার দুই সন্তানের কাহিনি এর বিষয়বস্তু। অন্যদিকে তার ছবি সুলতান রোমান্সে ভরপুর। যুদ্ধ, ঐতিহাসিক পটে নির্মিত এর কাহিনি। দুটি ছবির মধ্যে একেবারেই তুলনা চলে না, বলেন তিনি।

সালমানের মতে, সিনেমাপ্রেমীরা সামনের বছর অসাধারণ দুটি ছবি উপহার পাবেন। এই নিয়ে কোনো হাস্যকর বিতর্ক তিনি চান না।