মেইন ম্যেনু

আমির স্ত্রী কিরনের সাথে সালমানের চুটকি!

মাত্র দুইদিন আগে উত্তর প্রদেশ আর দিল্লীতে নিজের আসন্ন ছবি ‘প্রেম রতন ধন পায়ো’র প্রমোশনে গিয়ে স্পষ্টভাষায় সুপারস্টার অভিনেতা সালমান খান জানিয়ে দিয়েছিলেন আমির খানের সাথে কোনো ধরণের মনমালিন্য বা অসম্মান নেই। বরং তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক অটুট আছে। শুধু আমির খানের সাথে নয়, বাদশাহ শাহরুখের সাথেও বন্ধুত্ব দৃঢ় আছে বলে মন্তব্য করেছিলেন তিনি। তবে এবার আর খানদের প্রশংসায় নয়, বরং সালমান এবার প্রশংসায় মাতলেন আমির খানের স্ত্রী কিরন রাওয়ের। এবং তারসাথে সাথে স্বভাবচরিতভাবেই কিরনের সাথে চুটকি করলেন সালমান!

জানা গেছে, গত ২৯ অক্টোবর থেকে মুম্বাই আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভালের ১৭ তম আসর বসেছিল মুম্বাইয়ে। ৫ নভেম্বর বৃহস্পতিবার ছিল আন্তর্জাতিক এই ফেস্টিভালের শেষ দিন। আর এই পর্দা নামার দিনে এখানে হাজির হয়েছিলেন বলিউডের বাঘাবাঘা অভিনেতা-অভিনেত্রীরা। তাদের মধ্যে ছিলেন বিদ্যা বালান, কঙ্গনা রানাউত, হৃত্বিক রোশান, দীপিকা পাডুকোন, ক্যাটরিনা কাইফ, সাইফ আলী খান, ঋষি কাপুর, অনিল কাপুর, শ্রীদেবী, শাবানা আজমি, জাবেদ আখতার এবং মেধাবী নির্মাতা রাজকুমার হিরানি। তবে অনুষ্ঠানে বিশেষভাবে আমন্ত্রিত ছিলেন ‘ভাইজান’ খ্যাত অভিনেতা সালমান খানও। উদ্বোধনী দিনে না আসতে পারলেও সালমান ঠিকই শেষ দিনে যোগ দিলেন এই চলচ্চিত্র উৎসবে। আর যোগ দিয়েই উচ্চ প্রশংসা করলেন আমির খানের স্ত্রী ও মুম্বাই ফেস্টিভালের আয়োজক কিরন রাওকে।

অনুষ্ঠানে বক্তৃতায় কিরন রাওয়ের উদ্দেশে সালমান খান বলেন, আমি সত্যিই আনন্দিত যে কিরন রাও পুনরায় মুম্বাই ফিল্ম ফেস্টিভাল আয়োজনের সিদ্ধান্ত নিয়েছেন এবং তা আবারো করে দেখিয়েছিন। তবে আমার আসন্ন ছবির প্রচার প্রচারণার জন্য অনুষ্ঠানের প্রথমে আসতে না পারায় সত্যিই আমি দুঃখিত।

এমনকি স্বভাবচরিত চুটকি কেটে আমির খানের স্ত্রীকে উদ্দেশ করে সালমান বলেন, আপনি আমিরকে বিয়ের পর সবচেয়ে ভালো কাজটা করলেন, পুনরায় মুম্বাই ফেস্টিভালটা চালু করলেন। এবং কিরন রাওয়ের সাথে মুম্বাই ফিল্ম ফেস্টিভালের ১৭তম আসর খুব সাফল্যের সাথে চালু করায় সিনেমা বোদ্ধা অনুপমা চোপড়ার উদ্যোগকেও সাধুবাদ জানান সালমান খান।

এছাড়া মুম্বাই ফিল্ম ফেস্টিভালের ১৭তম আসরে সিনেমা প্রদর্শনী ও পুরস্কার ভাগাভাগির বিষয়টিও আলোচনায় এনে কিরন রাওয়ের উচ্চ প্রশংসা করেন সালমান। এবং এবার মেধাবীরাই পুরস্কার অর্জন করেছে বলেও মন্তব্য করেন সালমান খান।

উল্লেখ্য, নির্মাতা সুরজ বারজাত্যের সাথে দীর্ঘ ১৬ বছর পর ফের এক হয়ে সালমান অভিনয় করলেন প্রতীক্ষিত ছবি ‘প্রেম রতন ধন পায়ো’। আসছে ১২ তারিখে ‘হ্যাপী দিওয়ালি’তে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। এছাড়াও তিনি এখন ব্যস্ত আছেন তার নতুন ছবি ‘সুলতান’ এর শ্যুটিং নিয়ে। সুলতান ছবিটি আগামী বছর ‘পিকে’ খ্যাত অভিনেতা আমির খানের ‘দঙ্গল’-এর সাথে মুক্তি পাওয়ার কথা রয়েছে।