মেইন ম্যেনু

আমি আর জিয়া এক নই : এরশাদ

প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়াম্যান এইচএম এরশাদ অবৈধ সরকার প্রধানদের নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্যের প্রতিক্রিয়ায় বলেছেন, ‘প্রধানমন্ত্রী কেন ওসব বলেছেন আমি জানি না। তিনি হয়তো আমাকে জিয়ার সঙ্গে এক করে দেখেছেন। কিন্তু আমি আর জিয়া এক নই। এসব কথা আইনসম্মত নয়। আইনের কথা হলো, আমি বৈধ রাষ্ট্রপতি ছিলাম, আছি এবং থাকব।’

তিনি সোমবার দুপুরে রংপুরে রংপুর নগরীর দর্শনা এলাকায় তার পল্লিনিবাস বাসভবনে কারমাইকেল বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র শিবিরের প্রাক্তন সভাপতি ও রংপুর সিটি করপোরেশনের ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাফিউল ইসলাম শাফির জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে তাকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন।

আসন্ন পৌরসভা নির্বাচন সুষ্টুভাবে সম্পন্ন না হওয়ার বিষয়ে আশঙ্কা প্রকাশ করে এরশাদ বলেন, জাতীয় পার্টির ১৮ জন প্রার্থীকে মনোনয়নপত্র দাখিল করতে দেওয়া হয়নি। এটা গণতান্ত্রিক ব্যবহার নয়। নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করা সবার সাংবিধানিক অধিকার। এ অধিকার থেকে জাতীয় পার্টির প্রার্থীদের বঞ্চিত করা হয়েছে।

এদিকে সোমবার দুপুরে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুর বিমান বন্দরে অবতরণ করে মটর শোভাযাত্রাসহ রংপুরে আসেন। তিনি রংপুর সার্কিট হাউজে পুলিশের একটি চৌকস দলের দেওয়া স্যালুট গ্রহণ করেন।



« (পূর্বের সংবাদ)
(পরের সংবাদ) »