মেইন ম্যেনু

আমি গর্ভবতী, তুমি ফিরে এসো : প্রেমিককে তরুণীর আহ্বান

ছুটি কাটাতে এসেছিলেন প্যারিসের এক বাসিন্দা অস্ট্রেলিয়ার বিখ্যাত মোলোলাবা বিচে। সেখানেই এক ৬ ফিট লম্বা নীল চোখের যুবককে দেখে লাভ অ্যাট ফার্স্ট সাইট। এরপর একরাত একসঙ্গে কাটান দু’জনে। তারপর তিনি চলে এসেছিলেন প্যারিসে। কিছুদিনের মধ্যে খোয়া যায় তাঁর ফোন। ফলে ওই যুবকের নম্বর হারিয়ে যায়। ৬ সপ্তাহ পর জানতে পারেন, মা হতে চলেছেন তিনি। অসহায় হয়ে তিনি ছুটে এসেছেন সেই মোলোলাবা বিচে। প্রেমিককে খুঁজতে। বলছেন, আমি গর্ভবতী, তুমি ফিরে এসো।

সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হয়েছে নাতালি অ্যামিয়ত নামে ওই ফরাসি তরুণীর পোস্ট করা একটি ভিডিও। সেখানে হারিয়ে যাওয়া প্রেমিককে খুঁজে দেওয়ার কাতর আবেদন জানিয়েছেন গর্ভবতী ওই তরুণী। তবে প্রেমিকের নাম প্রকাশ করেননি।

ভিডিওতে মোলোলাবাতে কাটানো সেই রাতের কথা বলেছেন নাতালি। বিবরণ দিয়েছেন তাঁর হারিয়ে যাওয়া প্রেমিকের। প্রেমিককে খুঁজে পেতে একটি ফেসবুক পেজও শুরু করেছেন। নাতালির বিবরণ অনুযায়ী, তাঁর প্রেমিক ৬ ফিট লম্বা। সোনালি চুল ও নীল চোখের অধিকারী ওই যুবকের কাছে আবেদন, ফিরে এসো।

তবে নাতালি বলেছেন, যদি ওই যুবক তাঁর সঙ্গে সম্পর্ক রাখতে না চান, তা হলে তাঁর কোনও সমস্যা নেই। কিন্তু, তাঁকে খুঁজে বের করার চেষ্টা তিনি চালিয়ে যাবেন। পোস্ট করা ভিডিও নেটিজ়েনদের মধ্যে ভালো সাড়া ফেলেছে। প্রায় প্রত্যেকেই যুবকের নাম প্রকাশ করার পরামর্শ দিচ্ছেন। কিন্তু, ওই ফরাসি তরুণী তা করতে রাজি নন।