মেইন ম্যেনু

‘আমি দ্বিতীয়বার বিয়ে করতে আগ্রহী নই’

বিয়ে করছেন না হৃতিক রোশনের সাবেক স্ত্রী সুজানা খান। সন্তানদের কথা ভেবে দ্বিতীয়বার সংসারজীবনে পা রাখতে চাইছেন না তিনি। কিছুদিন ধরে মিডিয়ায় গুঞ্জন চলছে, অচিরেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন সুজানা। তার হবু বর বলিউড অভিনেতা অর্জুন রামপাল। কিন্তু পুরো বিষয়টিকেই গুজব বলে উড়িয়ে দিয়েছেন সুজানা। এ ব্যাপারে তিনি বলেন, ‘আমার বিয়ের খবর স্রেফ গুজব ছাড়া আর কিছুই নয়। আমি অর্জুনকে বিয়ে করছি না। বরং আমি একজন সিঙ্গল মাদার হিসেবে থাকতে চাই। আমার দুই ছেলের (হৃহান ও হৃধান) জন্যই আমি দ্বিতীয়বার বিয়ে করতে আগ্রহী নই।

একটি সূত্র জানিয়েছে, এ ধরনের মিথ্যা খবর প্রকাশ থেকে নিবৃত্ত থাকার জন্য সাংবাদিকদের অনুরোধও করেছেন তিনি। কারণ, এ ধরনের সংবাদ তার ব্যক্তিগত জীবনে বিরূপ প্রভাব ফেলছে বলে মনে করেন সুজানা।

২০০০ সালের ২০ ডিসেম্বর বিয়ে করেছিলেন হৃতিক-সুজানা। ২০১৩ সালের ডিসেম্বরে তারা আলাদা হওয়ার ঘোষণা দেন। এরপর ২০১৪ সালের নভেম্বরে পারস্পরিক সমঝোতার ভিত্তিতে হৃতিক-সুজানার আইনি বিচ্ছেদ ঘটে। এ সময় গুঞ্জন ওঠে, সুজানা-অর্জুনের ঘনিষ্ঠতার কারণেই বিবাহ বিচ্ছেদ ঘটেছে। তবে সুজানা সব সময় অর্জুনকে বন্ধু হিসেবেই দেখে আসছেন বলে একাধিক সাক্ষাৎকারে জানিয়েছেন।