মেইন ম্যেনু

আমি শাকিবের ভক্ত হয়ে গেছি : শ্রাবন্তী

যৌথ প্রযোজনার ছবি ‌‘শিকারি’তে অভিনয়ের মধ্য দিয়ে ঢাকাই ছবিতে প্রথম কাজ করছেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। ছবিটি কলকাতার এসকে মুভিজ ও বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া প্রযোজনা করছে। এতে তার নায়ক হিসেবে আছে ঢাকাই সিনেমার কিং শাকিব খান।

ঢাকা ও কলকাতাতে এ ছবির শুটিং হচ্ছে। ছবিটি নিয়ে বেশ আশাবাদী প্রযোজনা সংস্থাসহ এর কলাকৌশূলী। অাগামী ঈদে ছবিটি মুক্তি দেয়ার কথা রয়েছে। তবে এখনও ছবিটির গানের দৃশ্য ধারণ করা হয়নি। এর জন্য আগামী ২৫ মে যুক্তরাজ্যে যাবে ‘শিকারি’ টীম। ওখানে গানের শুটিং হবে বলে জানা গিয়েছে।

এদিকে এ ছবিতে শাকিব খানের সাথে অভিনয় প্রসঙ্গে শ্রাবন্তী জানিয়েছেন, খুবই ভালো লেগেছে। তিনি (শাকিব) খুব ভালো অভিনয় করেন। সংলাপ দেওয়ার সময় চোখ-মুখের অভিব্যক্তি অসাধারণ। আর মারামারির দৃশ্যও দুর্দান্ত করেছেন শাকিব খান। আমি তো রীতিমতো তার ভক্ত হয়ে গেছি।

ছবির প্রথম দিনের শুটিং সম্পর্কে শ্রাবন্তী বলেন, প্রথম দিন ক্যামেরার সামনে আমাদের দুজনের একটি রোমান্টিক দৃশ্য ছিল। দৃশ্যটি করার সময় তার (শাকিব) সংলাপ, চোখে-মুখের অভিব্যক্তি দেখে আমি তো থ হয়ে গিয়েছিলাম। তখনই মনে হয়েছিল, শাকিবের সঙ্গে ভালো কাজ হবে। শাকিবের সঙ্গে আমার রসায়ন ছিল চমৎকার।

এদিকে,‘শিকারি’ ছবির পাশাপাশি বাংলাদেশ থেকে আরও একটি ছবির প্রস্তাব পেয়েছেন শ্রাবন্তী। এ ছবিটিও শাবিব খানের বিপরীতে। শ্রাবন্তী জানিয়েছেন, বাংলাদেশ থেকে একজন পরিচালক ছবির গল্প পাঠিয়েছেন। গল্পটি আমি পড়েছি। ভালো লেগেছে। তবে চূড়ান্ত নয়। পারিশ্রমিক নিয়ে এখনো কোনো কথা হয়নি। ব্যাটেবলে মিলে গেলে কাজ হতে পারে। এতটুকুই।