মেইন ম্যেনু

আমি সন্তানদের প্রশ্রয় দিতে ভালোবাসি : শাহরুখ

বলিউড কিং শাহরুখ খানের দুই ছেলে এবং এক মেয়ে। আরিয়ান, সুহানা আর আবরাম এই তিন সন্তানকে নিয়েই শাহরুখ-গৌরীর সুখের সংসার। তবে তিনজনই বাবা শাহরুখের কাছে চোখের মণি। অবশ্য ছেলেমেয়েরাও বাবাকে খুবই পছন্দ করেন। এক কথায় বলা চলে বাবাভক্ত। তবে শাহরুখ নাকি তার এই তিন শন্তানকে মাঝে মধ্যে একটু বেশিই প্রশ্রয় দিয়ে ফেলেন। সম্প্রতি মুম্বাইয়ের একটি পার্কের উদ্বোধন করতে গিয়ে বক্তৃতাকালে এমনই কথা জানা শাহরুখ খান।

পিটিআই এর এক প্রতিবেদনে জানা যায়, সন্তানদের প্রতি ভালোবাসা প্রকাশের কথা বলতে গিয়ে শাহরুখ বলেন, ‘আমি একজন প্রশ্রয়দানকারী পিতা। সন্তানদের প্রায়ই আমি অতিরিক্ত প্রশ্রয় দিয়ে থাকি। এমনকি ওদের বিগড়ে যাওয়ার মতো এমন অনেক কাজও আমি করে ফেলি’।

শাহরুখের বড় ছেলে আরিয়ানের বয়স সবে মাত্র ১৯ বছর। এইতো কিছুদিন আগে স্নাতক শেষ করেছেন আরিয়ান খান। আর সেই পার্টিতে শাহরুখ তার একমাত্র ষোড়শি মেয়ে সুহানাকে সঙ্গে নিয়ে গিয়ে ছিলেন। আর সবচেয়ে ছোট ছেলে আবরাম; কিছুদিন আগেই তিন বছরে পা দিয়েছে সে। এরই মধ্যে মিডিয়ায় তাকে নিয়ে অনেক মাতামাতি চলছে। তবে ছেলেমেয়েদের নিয়ে নিজের এই বাড়াবাড়িটা বেশ উপভোগই করেন শাহরুখ। শাহরুখের মন্তব্য, ‘আমি ওদের প্রশ্রয় দিতে অনেক ভালোবাসি।’

মুম্বাইয়ে কিডজানিয়া নামের থিম পার্কটির সহস্বত্বাধিকারী বলিউড কিং শাহরুখ। বড় দুই সন্তানের এখন আর বিনোদন পার্কে যাওয়ার বয়স নেই, তাই ছোট্ট আবরামকে নিয়েই সেখানে বেড়াতে আসার ইচ্ছা প্রকাশ করেন এই অভিনেতা। শাহরুখ বলেন, ‘এই পার্কে সুবিধাবঞ্চিত শিশুদের বেড়ানোর সুযোগ করে দিতে চাই। ভবিষ্যতে ভারতের চেন্নাই, বেঙ্গালুরু ও কলকাতাতেও এই পার্কের শাখা খোলার ইচ্ছা আছে আমার’।