মেইন ম্যেনু

আমেরিকার সবচেয়ে ভূতুরে ৩ জায়গা (ছবিসহ)

আপনি যদি ভুতে ভয় পেয়ে থাকেন আর যদি কখনো বেড়াতে যান আমেরিকায় তাহলে সেখানকার কিছু স্থান সম্পর্কে আপনার অবশ্যই ধারণা থাকা দরকার। আমেরিকায জ্ঞান-বিজ্ঞানে উন্নত হলেও এখনো কিন্তু নিজেদের দেশ থেকে ভূত তাড়াতে পারেনি। তাই সেখানে গেলে অবশ্যই ভূত সম্পর্কে সাবধানে থাকবেন। আসুন তবে জেনে নিন আমেরিকায় সবচেয়ে ভৌতিক ৩ টি স্থান সম্পর্কে:

us11

গেটিসবার্গ ব্যাটেলফিল্ডে, গেটিসবার্গ, পেনসিলভানিয়া:
প্রায় দশ হাজারেরও বেশি পুরুষ এই গেটিসবার্গ ব্যাটেলফিল্ডের যুদ্ধে প্রাণ হারায়। এটি পেনসিলভানিয়ার মধ্যে অবস্থিত, এটি মূলত একটি যুদ্ধক্ষেত্র। এখন এটিকে একটি জাতীয় ঐতিহাসিক স্থান বলে ঘোষণা করা হয়েছে। তবে প্রায়ই এখানে অনেক অদ্ভুত ঘটনা ঘটার কথা শোনাযায়। এটি আমেরিকায় সবচেয়ে ভূতুরে জায়গাগুলোর মধ্যে অন্যতম।us22a4

 

বেলের জাদুকরী গুহা, অ্যাডামস, টেনেসি:
বেলের জাদুকরী গুহা বা বেল ফার্ম হন্টিং হিসেবে স্বীকৃত। ১৮১৭ থেকে ১৮২১ সালে একজন মহিলা বেল পরিবারে প্রবেশ করে যার নাম কেট এবং সে জন বেল এবং তার পরিবারকে অত্যাচার করে । এক পর্যায়ে বেল একটি স্নায়ুতন্ত্রের ব্যাধিতে আক্রান্ত হন, কেটের এন্টিক তার অবস্থা আরো খারাপ করে তুলে। এবং মারা যায়। তার মৃত্যু শয্যার পাশে একটি কালো তরলের শিশি পাওয়া যায় প্যারানরমাল বিশেষজ্ঞরা যখন কেটকে প্রশ্ন করেন শিশিটা কিসের, তখন তিনি বলেন এটা বেলকে দেওয়া হয়েছিল। শিশিটির তরলগুলো যখন তার ঘরের বিড়ালকে দেওয়া হয় তৎক্ষণাৎ বিড়ালটি মারা যায়, অর্থাৎ কেট বেলকে হত্যা করেছেন, এখনো সেই ভবনের আশে পাশে বেলের আত্মা আছে বলে মনে করেন অনেকে এবং সেটাই বিভিন্ন বিপদ ঘটায়।

us33

স্ট্যানলি হোটেল, এস্টেস পার্ক, কলোরাডো:
স্ট্যানলি হোটেলটি কলোরাডোর এস্টেস পার্কে অবস্থিত। তিনি যখন হোটেলের ২১৭ নাম্বার রুমে অনেক ভৌতিক ঘটনা দেখা যায়। যারা এখানে গিয়েছেন তারা এখানে ভূতের ছেলেরা পাশের রুমে খেলা করছে এমন ঘটনা শুনতে পেয়েছেন। অনেক আত্মা ওখানে ঘুরে বেড়ায়। সেখানে পিয়ানোর কীগুলো নিজে নিজে মুভ হচ্ছে, মিউজিক বাজছে এমনো দেখা গিয়েছে।- সূত্র: বিবিসি।