মেইন ম্যেনু

আরও এক গৃহবধূর প্রাণ কেড়ে নিল ভারতীয় টিভি চ্যানেল স্টার জলসা

ভারতীয় টিভি চ্যানেল স্টার জলসায় প্রচারিত সিরিয়াল নিয়ে এ পর্যন্ত বহু অনাকাঙ্খিত ঘটনা ঘটেছে বাংলাদেশে। এরমধ্যে উল্লেখযোগ্য হল, স্কুল ছাত্রী থেকে শুরু করে গৃহবধূদের আত্মহত্যা। এমনকি খুনের ঘটনাও ঘটেছে ইতিপূর্বে।

এদিকে এবারও স্টার জলসা দেখা নিয়ে হাছিনা খাতুন (৩০) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। অত্মহত্যার মত নিকৃষ্ট এ ঘটনা ঘটেছে সিরাজগঞ্জের বেলকুচিতে। এখানে স্টার জলসায় প্রচারিত সিরিয়াল দেখা নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া সৃষ্টি হয়। এরপরই ওই গৃহবূধ আত্মহত্যা করে। তবে নিহতের পরিবারের দাবি, মারধর করে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। পুলিশ বুবধার সকালে লাশ উদ্ধারের পর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

হাছিনা খাতুন বেলকুচি পৌর এলাকার ক্ষিদ্রমাটিয়া গ্রামের ওমান ফেরত এমদাদুল হকের স্ত্রী। ঘটনার পর থেকে হাছিনার স্বামী ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছেন।

বেলকুচি থানার উপ-পরিদর্শক ফয়লাস আহমেদ জানান, রাতে স্টার জলসায় নাটক দেখা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এ অবস্থায় গভীর রাতে গলায় ফাঁস দিয়ে হাছিনা আত্মহত্যা করেন। তবে গৃহবধূর কানের নীচে জখমের চিহ্ন রয়েছে। সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে। তদন্তে হত্যার আলামত পাওয়া গেলে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। ঘটনার পর থেকে স্বামী-তার স্বজনরা পলাতক রয়েছে বলেও তিনি জানান।

এদিকে গৃহবধূ হাছিনার ভাই আমিনুল ইসলাম জানান, মারধরের পর তার বোনকে হত্যা পর লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। এর আগেও তুচ্ছ কারণে বোনকে মারপিট করা হয়েছে। হাছিনার ঘরে দুটি সন্তান রয়েছে বলেও তিনি জানান।