মেইন ম্যেনু

আর উপায় নেই, এবারে বিয়ে করব : সালমান

বয়স ৫০ পেরোলেও সালমান খান এখনো রয়ে গেছেন বলিউডের ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’! কারণ কি কেবল জীবনে একের পর এক নারীর আগমন? তা কিন্তু নয়, সালমান মনে করতেন যে তাঁর বিয়ে করার বয়সই হয়নি! তবে মিস মালিনীর খবরে জানা গেল, মতামত আস্তে আস্তে বদলাতে শুরু করেছে সালমানের।

তার মানে কি ‘নিয়মিত’ বিয়ের গুজব চলে যে মানুষটিকে নিয়ে, আসলেই বিয়ে করতে যাচ্ছেন তিনি? অতীতে সালমান নিজেও অনেক সময় বিয়ে নিয়ে কথা বলেছেন, তবে এবারে তাঁর সুর ছিল ভিন্ন।

এ বিষয়ে কথা বলেছেন সালমান টাইমস অব ইন্ডিয়ার সঙ্গে, ‘একটা সময় আমি মনে করতাম যে আমার বিয়ে করার বয়সই হয়নি। আর এখন তো সেই বয়সটাই পেরিয়ে গেছে! তবুও আমি খুশি যে বিয়ে অবশেষে হবে। একসময় এভাবে চিন্তা ছিল যে অর্পিতার বিয়ে দিয়ে তার পর বিয়ে করব। তবে এখন ব্যাপারটা অন্য রকম। আর উপায় নেই, এবারে বিয়ে করব।’

কাকে বিয়ে করতে যাচ্ছেন—এ বিষয়ে কোনো ঘোষণা সালমান স্বাভাবিকভাবেই এখনো দেননি, যেহেতু ‘সুলতান’-এর শুটিং চলছে—কাজেই আপাতত এ ধরনের কোনো ঘোষণা আসার সম্ভাবনাও নেই।

তবে ‘সুলতান’ ছবির শুটিং সেটেও কিন্তু একজন বিদেশিনী আসছেন নিয়মিত—লুলিয়া ভান্তুর! তিনি নাকি এখন হিন্দিও শিখছেন! বিয়ে যদি সালমান শেষ পর্যন্ত করেনই, তাহলে পাত্রী হিসেবে আপাতত তো লুলিয়াকেই সম্ভাব্য মনে করতে হচ্ছে!