মেইন ম্যেনু

আলিয়া আর শাহরুখের মধ্যে কী চলছে?

আলিয়া আর শাহরুখ। একজনের বয়স যখন ২৩, অন্যজন তখন ৫০। কিন্তু এঁদের মধ্যে যে কিছু একটা চলছে তা নিশ্চিত! অন্তত একের পর এক টুইট তাই বলছে…

আলিয়া ভট্ট এবং শাহরুখ খানের মধ্যে বয়সের পার্থক্য প্রায় ২০ বছর। কিন্তু এঁদের মধ্যে কিছু একটা তো চলছে। কারণ আজই প্রিজমা অ্যাপে রিটাচ করা নীচের এই ছবিটি আলিয়া টুইট করেছেন এবং সঙ্গে লিখেছেন, ‘ডিয়ার জিন্দেগি, ইজ ইট ওকে নট টু বি ওকে?’

image (4)

তার পরে আবার পোস্টে লিখেছেন, ‘তোমাকে ছাড়া আমি কী করে চলব? আমার এত প্রশ্ন রয়েছে, তোমার কাছে কি সব উত্তর রয়েছে?’ কিন্তু এই সব টুইটের মানে কী? ঠিক কী চলছে এই দু’জনের মধ্যে?

আসলে গৌরী শিন্ডে-র পরবর্তী ছবি ‘ডিয়ার জিন্দেগি’-র শ্যুটিং চলছে যেখানে আলিয়া এবং শাহরুখ, দু’জনেই অভিনয় করছেন। কিন্তু কোনওভাবেই ঠিক শাহরুখ-কে আলিয়ার অন-স্ক্রিন নায়ক হিসেবে ভাবা যায় না, যদি না তেমন কোনও বিশেষ সম্পর্কের কথা উল্লেখ থাকে ছবির গল্পে। তাই এই ছবিতে কিন্তু তিনি আলিয়ার নায়ক নন।

শোনা যাচ্ছে, শাহরুখের চরিত্রটির বয়স তাঁর আসল বয়সের কাছাকাছি এবং সে আলিয়ার মেন্টর। ছবিতে সে নায়িকাকে জীবনের কিছু গুরুত্বপূর্ণ শিক্ষা দেয় এবং তার জীবনের প্রেম খুঁজে পেতে সাহায্য করে। শাহরুখ-আলিয়া ছাড়াও এই ছবিতে রয়েছেন আদিত্য রায় কপূর, আলি জাফর, কুনাল কপূর এবং অঙ্গদ বেদি। জানা গিয়েছে, আগামী ২৫ নভেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি।