মেইন ম্যেনু

আশুলিয়ার বিশমাইল এলাকায় যাত্রীবাহি বাসের চাপায় এক নির্মাণ শ্রমিক নিহত

টিপু সুলতান (রবিন), সাভার প্রতিনিধি: সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার বিশমাইল এলাকায় যাত্রীবাহি বাসের চাপায় এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছে; আহত হয়েছে আরো দুজন নির্মান শ্রমিক। এঘটনায় বাসটি আটক করতে পারলেও চালককে আটক করতে পারেনি পুলিশ।

পুলিশ জানায় সকাল সোয়া সাতটার দিকে ঢালাই কাজের উদ্দেশ্যে মিক্সার মেশিন নিয়ে বিশমাইলে নবীনগর থেকে আসছিলেন কয়েকজন নির্মান শ্রমিক। এসময় পেছন থেকে আসা শাহ আলী পরিবহনের একটি যাত্রীবাহি বাস মিক্সারমেশিনটিকে চাপা দিলে ঘটনাস্থলেই নিহত হন নির্মাণ শ্রমিক মিজানুর রহমান(৩২)।গুরুতর আহত হয় আরো দুই নির্মান শ্রমিক আলমগীর হোসেন ও আবু তাহের। আহত দুই শ্রমিককে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে চিকিৎসকরা।

অপর এক র্নিমান শ্রমিক ওকিল মিয়া জানান তারা আশুলিয়ার নবীনগর এলাকা থেকে মিক্সার মেশিন নিয়ে বিশমাইল এর উদ্দেশ্যে রওনা দিলে বিশমাইল এলাকায়  পৈাছানোর আগেই শাহআলী পরিবহন তাদের মিক্সার মেশিনে সজোরে ধাক্কাদিলে  ঘটনাস্থলেই নিহত হয় মিজানুর রহমান।মিজানুর রহমানের তিনজন ছোট ছেলে,মেয়ে সংসারে সেই ছিল একমাত্র উপার্জন সক্ষম লোক। ওকিল মিয়ার শঙ্কা আদওকি মিজানুরের পরিবার উপযুক্ত ক্ষতিপুরণ পাবে নাকি পরিবহন মালিক আর পুলিশের মধ্যই হবে মিমাংসা।

এঘটনায় বাসটিকে আটক করতে পারলেও এর চালককে আটক করতে পারেনি পুলিশ।

নিহত নির্মান শ্রমিক মিজানুর রহমান(৩২)পাবনা জেলার সাথিয়া থানার গাগরাখালি গ্রামের আফসার সরদারের ছেলে।



(পরের সংবাদ) »