মেইন ম্যেনু

আশুলিয়ায় অজ্ঞাত এক ব্যক্তির লাশের খোঁজে পুলিশের ঘন্টা ব্যাপি তল্লাশী

টিপু সুলতান(রবিন), সাভার(ঢাকা): সাভারের আশুলিয়ায় একটি খালের পানিতে অজ্ঞাত এক ব্যক্তির লাশের খোঁজে প্রায় এক ঘন্টা তল্লাশী চালিয়েছে পুলিশ।

শুক্রবার দুপুরে বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকায় এঘটনা ঘটে।
পুলিশ জানায় দুপুরে বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকায় একটি ব্রীজের নিচে এক ব্যক্তির লাশ দেখা গেছে এমন অভিযোগে এক ব্যক্তি আশুলিয়া থানার ডিউটি অফিসারের কাছে ফোন করে।

লাশ উদ্ধারের জন্য ঘটনা স্থলে যান আশুলিয়া থানার উপপরিদর্শক সৈায়দ মোহাম্মদ হাবিবুর রহমান।পরে তিনি কয়েকজন যুবককে দিয়ে ব্রীজের নিচে পানিতে একটি বস্তায় তল্লাশী চালায়।

বস্তাটি খুললে তার ভিতরে মোড়ানো অবস্থায় পাওয়া যায় কলা পাতা ও পলিথিন। পরে ওই পুলিশ কর্মকর্তা ব্রিজের নিচে লাশ না পেয়ে ঘটনা স্থলের পাশে আমান স্পিনিং মিল সংলগ্ন আরেকটি ছোট ব্রীজের নিচে কয়েকটি বস্তায় তল্লাশী চালায়। প্রায় এক ঘন্টা তল্লাশী চালিয়ে কেন লাশের সন্ধান না পেয়ে বিরক্ত বোধ করে ওই পুলিশ কর্মকর্তা থানায় ফিরে যায়।

এব্যপারে সেলিম নামের স্থানীয় এক ব্যক্তির কাছে অজ্ঞাত লাশের ব্যপারে জানতে চাইলে তিনি বলেন,সকাল থেকে আমি কোন লাশের কথা শুনিনি।আমাদের যাতায়াত এই রাস্তাতেই কোন লাশ যোদি থাকতো তাহলে আমরাই তো থানায় খবর দিতাম।আর এই ছোট ব্রীজের নিচথেকে লাশটি ভেসে যাবার মত তেমন শ্রোতও নাই।হয়তো থানাতে কেও ভুল তথ্য দিয়েছে।

এবিষয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক সৈয়দ মোহাম্মদ হাবিবুর রহমান জানায় ওই ব্রীজের নিচে লাশ না পাওয়ায় আমরা স্থানীয় লোকজনদের কাছে জিজ্ঞাসা করে কোন প্রত্যক্ষদর্শী না পেয়ে থানায় ফিরে যাই।
পুলিশের তল্লাশী কালে ঘটনাস্থলে পাশে কৌতুহলী জনতার ভীড় দেখা যায়।