মেইন ম্যেনু

আশুলিয়ায় অভিনব কায়দায় ছিনতাইয়ের চেষ্টাকালে আটক ২

টিপু সুলতান (রবিন) সাভার প্রতিনিধিঃ আশুলিয়ায় অভিনব কায়দায় প্রকাশ্যে ছিনতাইয়ের চেষ্টাকালে শাহরিয়ার (২৪) ও সাগর (২২) নামের দুই যুবককে আটক করে গনপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। এই ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

রবিবার দুপুরে আশুলিয়ার বলিভদ্র এলাকায় এই ঘটনা ঘটে। প্রথমিকভাবে আটকের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ জানায়, পূবালী ব্যাংকের আশুলিয়া গণকবাড়ি শাখা থেকে এনামুল হক নামের এক ব্যক্তি নগদ ৬৪ হাজার টাকা উত্তোলন করে। পরে তিনি টাকা নিয়ে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বলিভদ্র এলাকায় পৌছালে দুটি মটরসাইকে যোগে আসা অজ্ঞাত পরিচয় ৩ যুবক তার গতিরোধ করে তাকে ছিনতাইকারী বলে এলোপাথাড়ি মারতে শুরু করে।

এবং এক পর্যায়ে ওই ৩ যুবক তার কাছে থাকা টাকা গুলো ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে স্থানীয় জনতা এগিয়ে আসে। পরে স্থানীয়দের বিষয়টি সন্দেহ হলে তারা ওই যুবকদের আটক করে এবং গনপিটুনী দিয়ে আশুলিয়া থানা পুলিশের কাছে সোপর্দ করে। এসময় কৌশলে এক যুবক পালিয়ে যায় বলেও জানায় পুলিশ।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বিষয়টি নিশ্চিত করে জানান, এই ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়া পালিয়ে যাওয়া অপর ছিনতাইকারীকে আটকের চেষ্টা চালানো হচ্ছে।