মেইন ম্যেনু

আশুলিয়ায় একটি পোশাক কারখানায় দুর্ধর্ষ ডাকাতি ২১লক্ষ টাকার মালামাল লুট

টিপু সুলতান(রবিন), সাভার(ঢাকা): সাভারের আশুলিয়ায় একটি তৈরি পোশাক কারখানায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা এসময় নগদ টাকাসহ প্রায় ২১ লক্ষ টাকার মালামাল লুটপাট করে নিয়েছে।

শুক্রবার ভোর রাতে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের জিরাবো এলাকার এন আর এন নিটিং এ্যান্ড গার্মেন্টস লিমিটেড কারখানায় এ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতি হওয়ার খবর পেয়ে আশুলিয়া থানা ও শিল্প পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে।

কারখানা কৃতপক্ষ জানায় ভোর রাতে এন আর এন নিটিং এ্যান্ড গার্মেন্টস লিমিটেড এর নিটিং ইউনিট এর মুল ফটকের গেট দিয়ে ২০/২৫ সদস্যের এক দল সস্ত্র ডাকাত প্রবেশ করে কারখানার নিরাপত্তাকর্মী হাফিজ ও চার জন নিটিং অপারেটরকে হাত পা বেধে অস্ত্রের মুখে জিম্মি করে আট হাজার ১’শ পঞ্চাশ কেজি সুতা যার আনুমানিক মুল্য (২০ লক্ষ টাকা) ও আলমারী ভেঙ্গে নদগ ৯০ হাজার টাকাসহ কয়েক লক্ষ টাকার মালামাল লুটপাট করে ট্রাকে করে পালিয়ে যায় ডাকাতরা।

ডাকাতরা এসময় কারখানার ওই পাঁচ জনকে পিটিয়ে আহত করে। পরে সকালে কারখানা কৃতপক্ষ ডাকাতি হওয়ার খবর পেয়ে আহত শ্রমিক ও নিরাপত্তাকর্মীকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করে। পোশাক কারখানায় ডাকাতি হওয়ায় ওই এলাকার গার্মেন্টস ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক দেখা দিয়েছে। ডাকাতি হওয়ার খবর পেয়ে আশুলিয়া থানা ও শিল্প পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে।

এন আর এন নিটিং গার্মেন্টস এর পরিচালক মোহাম্মদ কাওছার জানান, আমাদের কারখানার ডাকাতি হওয়া মালামাল প্রশাসনযেন খুব দ্রুত উদ্ধার করে নচেৎ ঈদের আগে আমরা কঠিন সংকটে পড়বো।

শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ ডাকাতি হওয়া মালামাল ও এর সাথে জড়িত সন্দেহ কাউকে আটক করতে পারেনি।

এবিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির জানান পুলিশ ডাকাতি হওয়া মালামাল উদ্ধার করতে বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।

এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।