মেইন ম্যেনু

আশুলিয়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নারীর মৃত্যু

টিপু সুলতান (রবিন) সাভার প্রতিনিধিঃ সাভারের আশুলিয়ায় গরু বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এঘটনায় আহত হয়েছে ওই নারীর ছয় বছরের শিশু সন্তান।

শুক্রবার সকালে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড মহাসড়কের টঙ্গাবাড়ী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। ন্যাচারাল ডেনিম গার্মেন্টস এর সামনে এঘটনা ঘটে।

নিহত হাসনা বেগমের (৩৩) বাড়ি কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানায়। সে আশুলিয়ার কুটুরিয়া এলাকায় তার স্বামী আনোয়ার হোসেনের সাথে ভাড়া বাসায় থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতো।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের টঙ্গাবাড়ী এলাকায় ন্যাচারাল ডেনিম গার্মেন্টের সামনে দিয়ে রাস্তা পার হওয়ার চেষ্টা করছিলেন ওই নারী ও তার সন্তান। এসময় বাইপাইল থেকে ছেড়ে আসা একটি গরু বোঝাই ট্রাক (দিনাজপুর ট-০২-০০৭২) নিয়ন্ত্রণ হারিয়ে ওই নারী ও তার সন্তানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই নারীর মৃত্যু হয়। আহত হয় তার ছয় বছরের শিশু সন্তান। পরে স্থানীয়রা আহত ওই শিশুকে উদ্ধার করে চিকিৎসার জন্য নিকটস্থ হাসপাতালে ভর্তি করে। পরে স্থানীয়রা ঘাতক ট্রাকটিকে আটক করলেও এর চালক পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আশুলিয়া থানার উপপরিদর্শক একরামুল হক জানান, ঘাতক ট্রাকটি র্যা কার এর সাহায্যে থানায় নিয়ে আসা হয়েছে। একই সাথে পলাতক ট্রাকের চালককে আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।