মেইন ম্যেনু

আশুলিয়ায় দুই বিকাশ কর্মীকে প্রকাশ্যে গুলি করে ১৫ লক্ষ টাকা ছিনতাই

টিপু সুলতান(রবিন), সাভার(ঢাকা): সাভারের আশুলিয়া বিকাশ এজেন্টের দুই কর্মীকে গুলি করে নগদ ১৫ লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে গেছে সন্ত্রাসীরা।

রবিবার দুপুর আড়াইটার দিকে আশুলিয়ার ছয়তলা মন্ডল মার্কেটের সামনে এঘটনা ঘটে। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে।

গুলিবিদ্ধ দু’জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজধানীর পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুলিবিদ্ধ দুইজনের নাম শুভ(২৭)ওজাহাঙ্গীর আলম(৩৪)বলে প্রাথমিক ভাবে জানাগেছে। শুভ সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার বাকাই গ্রামের নজরুল ইসলামের ছেলে এবং জাহাঙ্গীর বগুড়ার লোকমান হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার দুপুরে ছয়তলা মন্ডল মার্কেটের সামনে বিভিন্ন দোকানে টাকা উত্তোলন করেন বিকাশ এজেন্টের কর্মী শুভ (২৭) ও জাহাঙ্গীর আলম (৩৪)।

এসময় তারা১৫ লক্ষ টাকা উত্তোলন শেষে মোটরসাইকেলে করে ফেরার পথে সন্ত্রাসীরা মোটরসাইকেলে করে এসে তাদেরকে গতিরোধ করে দু’জনকে আটক করে দুই পায়ে গুলি করে ১৫ লক্ষ টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে এলাকায় কয়েক রাউন্ড গুলি ছুড়ে সবার মাঝে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যায় সন্ত্রাসীরা।

পরে স্থানীয়রা তাদেরকে মুমুর্ষূ অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সরকার মার্কেট এলাকায় নারী ও শিশু হাসপাতালে ভর্তি করলে সেখানে তাদের অবস্থার অবনতি রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

দিনে দুপুরে প্রকাশ্যে গুলি করে টাকা ছিনতাইয়ের ঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ এখনো ছিনতাই হওয়া টাকা বা এর সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

এবিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির বলেন, এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে ও পাশাপাশি ছিনতাইকারীদের আটক করতে অভিযান চালানো হচ্ছে ।