মেইন ম্যেনু

আশুলিয়ায় নারী পোশাক শ্রমিকের মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

টিপু সুলতান(রবিন), সাভার (ঢাকা): সাভারে নিজ কক্ষ থেকে রুপালী বেগম (২৫) নামের এক পোশাক শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এঘটনার পর থেকে নিহত ওই নারীর স্বামী মো. জহিরুল পলাতক রয়েছে বলে জানা গেছে।

শনিবার ভোররাতে আশুলিয়া ইউনিয়নের টঙ্গাবাড়ি মাঝিপাড়া এলাকার আব্দুল গাফ্ফার মিয়ার বাড়িতে এঘটনা ঘটে।

নিহত রুপালী আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকার ন্যাচারাল ডেনিম গার্মেন্টস কারখানায় অপারেটর পদে চাকুরী করতো। তার গ্রামের বাড়ি পাবনা জেলার ফরিদুপর থানার দক্ষিণ গোপাল নগর গ্রামে।

নিহত রুপালী বেগমের প্রতিবেশীরা জানায়, আশুলিয়ার মাঝিপাড়া এলাকায় ভাড়া বাড়ির নিজ কক্ষে শুক্রবার সন্ধ্যায় রুপালী ও তার স্বামী জহিরুলের মধ্যে প্রচণ্ড ঝগড়া হয়। এঘটনার পর আজ সকাল গড়িয়ে দুপুর হয়ে গেলেও রুপালী কক্ষ থেকে বের না হলে সন্দেহ হয় বাড়ির অন্য ভারাটিয়াদের।

পরে কক্ষের ভিতরে রুপালীর মৃতদেহটি ওড়না দিয়ে পেঁচানো অবস্থায় ঝুলতে দেখে পুলিশে খবর দেওয়া হয়। পরে আশুলিয়া পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আশুলিয়া থানার পরিদর্শক (ওসি) মহসিনুল কাদির বলেন, প্রাথমিক সুরতহালে ঘটনাটি একটি হত্যাকান্ড বলে মনে হচ্ছে। নিহতের স্বামী জহিরুল এখনও পলাতক রয়েছেন। তাকে আটক করা গেলে ও ময়না তদন্ত প্রতিবেদন পেলে এই ঘটনার রহস্য উন্মোচিত হবে বলেও জানান তিনি।