মেইন ম্যেনু

আশুলিয়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় পুলিশ সদস্যসহ ২ জন নিহত

টিপু সুলতান (রবিন), সাভার প্রতিনিধি : সাভারের আশুলিয়ায় পৃথক সড়ক দূর্ঘটনায়  লিটন ফকির (৪০) নামের এক ট্রাফিক পুলিশ সদস্যসহ দুই জন নিহত হয়েছে।

রবিবার সকাল সাড়ে সাত টার দিকে বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের আশুলিয়া বাজারে এঘটনা ঘটে।

পুলিশ জানায় সকালে সাড়ে সাত টায় আশুলিয়া বাজারে নিরাপত্তার দায়িত্ব পালন করছিলেন সাভার ট্রাফিক পুলিশ এর কনস্টেবল লিটন ফকির। এসময় মহাসড়কে দায়িত্ব পালনের সময় সামনে থেকে আসা একটি পিকআপ ভ্যান তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে অন্য পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। খবর পেয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনা স্থল পরিদর্শন করেছে।

পিকআপ ভ্যান চাপায় ট্রাফিক পুলিশ নিহত হওয়ার বিষয়টি নিশিচত করেছেন সাভার ট্রাফিক পুলিশের ইনচার্য (টিআই) ফরহাদ হায়দার।

নিহত ওই ট্রাফিক পুলিশ ফরিদপুর জেলার নগরকান্দা থানার চৌশারা গ্রামের শাফিজ উদ্দিন ফকিরের ছেলে। তার তিনটি সন্তান রয়েছে।

অন্যদিকে সকালে নবীনগর চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার জিরানীর মাজাররোড এলাকায় ট্রাক চাপায় স্থানীয় নর্দান ফ্যাশন গার্মেন্টস এর ষ্টোর কিপার মশিউর (২৭) নিহত হয়েছে। পরে তার লাশ উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসে পুলিশ।

নিহত ওই ষ্টোর কিপার রংপুর জেলার পীরগঞ্জ থানার মিটিপুর গ্রামের হামিদ মিয়ার ছেলে।

এছাড়া ঢাকা আরিচা মহাসড়কের সাভারের বলিয়ারপুর এলাকায় ন্যাশনাল ট্রাভেলস নামের একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে আহত হয়েছে অন্তত ১০ জন যাত্রী। পরে পুলিশ আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের বিভিন্ন হাসপাতালে ভর্তি করে।

এবিষয়ে ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম বলেছেন ঘাতক পিকআপ ভ্যান ও ট্রাক চালককে আটক করার চেষ্টা করছে পুলিশ।

এঘটনায় সাভার ও আশুলিয়া থানায় পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলছে।