মেইন ম্যেনু

আশুলিয়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ২, আহত ৫

টিপু সুলতান (রবিন), সাভার প্রতিনিধি : সাভারের আশুলিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক আদিবাসীসহ ২ জন নিহত, আহত ৫। আহতদের নিকটস্থ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার সকালে আশুলিয়ায় ঢাকা-আরিচা মহাসড়কের নয়ারহাট ও নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাড়ইপাড়া এলাকায় পৃথক এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে রাস্তার পাশে দাড়িয়ে ছিলেন ভুজু নামের ওই আদিবাসী। এসময় পিছন থেকে ধেয়ে আসা একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। এসময় ট্রাকের চালক ট্রাকটি রেখে ঘটনাস্থল থেকে পালিয়ে গেলে ট্রাকটি আটক করে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে সাভার হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার ও ঘাতক ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে যায়।

অপরদিকে নবীনগর-চন্দ্র মহাসড়কের বাড়ইপাড়া এলাকায় যাত্রীবাহী একটি বাস উল্টে এক পথচারীর মৃত্যু হয়। এসময় বাসে থাকা অন্তত ৫ যাত্রী আহত হলে তাদের উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।

পৃথক দুর্ঘটনায় নিহতদের লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। উভয় ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানা গেছে।

নিহত ভুজু নামের ওই ব্যক্তি উড়ং গোত্রের এক জন আদিবাসী। সে রংপুর জেলার মিঠাপুকুর থানাধীন রামেশ্বর পাড়ার ভকর‌্যা’র ছেলে। তবে নিহত অপরজনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।