মেইন ম্যেনু

আশুলিয়ায় বাস চাপায় ১ নারী নিহত, উত্তেজিত জনতার মহাসড়ক অবরোধ

টিপু সুলতান (রবিন), সাভার প্রতিনিধি : সাভারের আশুলিয়ায় নবীনগর চন্দ্রা মহাসড়কের বাইপাইলে বাস চাপায় এক নারী নিহত হয়েছে। এ ঘটনার জেরে উত্তেজিত জনতা মহাসড়কটি প্রায় আধা ঘন্টা অবরোধ করে রাখে।

শুক্রবার দুপুর সাড়ে ১২ টায় নবীনগর চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার বাইপাইলে এই সড়ক র্দুঘটনা ঘটে।

প্রত্যেক্ষদর্শী ও পুলিশ জানায়,  স্বামী স্ত্রী মোটরসাইকেলে ইপিজেডের থেকে গাজীরচট যাওয়ার সময় বাইপাইল এলাকা পৌছালে অটোরিক্সার সঙ্গে ধাক্কা খেয়ে পিছনে থাকা গৃহবধূ হেনা মহাসড়কে পড়ে যায়। এসময় পিছনে থাকা ঢাকাগামী তিতাস পরিবহনের একটি যাত্রীবাহি বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই নিহত হয় সে।এ ঘটনায় উত্তেজিত জনতা মহাসড়কটি আধা ঘন্টা অবরোধ করে রাখে। পরে পুলিশ এসে জনতাদের সরিয়ে দিলে যান চলাচল স্বাভাবিক হয়।

পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে থানা নিয়ে যায়।

নিহতের নাম হাসনা হেনা মাদিরীপুরের শিবচর থানাধীন হাজীপুর গ্রামের মৃত আজিত মুন্সীর মেয়ে। বর্তামনে স্বামী চান মিয়া সিকদারের সঙ্গে গাজীরচট এলাকায় বসবাস করত।

এঘটনায় একটি বাস আটক করা হয়েছে।

এসময় আওয়ার নিউজ প্রতিবেদক’কে আলীআকবর নামের একজন শ্রমিক জানায় প্রতিনিয়ত নবীনগর-চন্দ্রাও ঢাকা-আরিচা মহাসড়ক দুটিতেচলে বাস কম্পানীগুলোর প্রতিযোগীতা। কে কার আগে যাবে।ইতিহাস,ওয়েলকাম,ঠিকানা,তিতাস এইসব পরিবহন গুলো বেপরোয়াভাবে গাড়ি চালিয়ে প্রাণনেয় সাধারণ শ্রমিকদের।

উলেখ্য গত ২জুন নবীনগর-চন্দ্রা মহাসড়কের গাজীপুরে শ্রমিক নিহতের জেরে তিনটি ওয়েলকাম পরিবহনে অগ্নিসংযোগ করে বিক্ষুব্ধ শ্রমিকরা।